বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফায়ার সার্ভিসের সাত সদস্যসহ ১১ জন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৫ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

ফায়ার সার্ভিসের সাত সদস্যসহ ১১ জন হাসপাতালে

রাজধানীর নিউমার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রচণ্ড ধোঁয়ার কুণ্ডলীর মধ্যে অসুস্থ হওয়ায় ফায়ার সার্ভিসের সাত সদস্যসহ ১১ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে। তাদের সবাইকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদের ১১ জনের মধ্যে চারজনের নাম জানা গেছে। এরা হলেন— মো. রাসেল (২২), শান্ত (২৪), মো. তৌফিক (২৩) ও মো. রিফাত (২৩)। এর মধ্যে তিনজন ফায়ার সার্ভিস কর্মী ও একজন ভলান্টিয়ার।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চারজনকে এবং পরে একে একে আরো সাতজনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিস কর্মীরা। ১১ জনকেই ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, নিউমার্কেট থেকে আগুনের ঘটনায় ১১ জন ধোঁয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে এসেছেন।

এর আগে, শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটে এ আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট বর্তমানে কাজ করছে। এছাড়া ফায়ার সার্ভিসের পাশপাশি পুলিশ ও বিজিবি’র সদস্যরাও সহযোগিতা করছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১১ পূর্বাহ্ণ | শনিবার, ১৫ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]