বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অটোরিকশা ছিনিয়ে নিতে চালককে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

অটোরিকশা ছিনিয়ে নিতে চালককে গলা কেটে হত্যা

অটোরিকশা ছিনতাইয়ে ব্যর্থ হয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবারক ইসলাম (৫৫) নামের এক চালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার ভোলাবো ইউনিয়নের পুবেরগাঁও এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত অটোরিকশাচালক মোবারক পাশের আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নের মাওনা বড়বাড়ি এলাকার মৃত তাহের আলীর ছেলে। এলাকাবাসী ও স্বজনদের বরাতে রূপগঞ্জের ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মিজানুর রহমান বলেন, মোবারক অটোরিকশা নিয়ে মঙ্গলবার রাতে গোলাকান্দাইল থেকে ভোলাবোর দিকে যাচ্ছিলেন। পথে তিনি খুন হন। রাত ১২টার দিকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে। সকালে স্বজনরা মোবারকের মরদেহ শনাক্ত করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মোবারক ইসলামের ছেলে সফিকুল ইসলাম বলেন, ‘বাবাকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের গ্রেপ্তার করে ফাঁসিতে ঝুলিয়ে বিচারের দাবি জানাই। না হলে বাবার আত্মা শান্তি পাবে না।’

Facebook Comments Box
advertisement

Posted ৪:২২ অপরাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]