বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে অপহরণ মামলায় কনস্টেবল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট

রংপুরে অপহরণ মামলায় কনস্টেবল গ্রেপ্তার

রংপুরের গঙ্গাচড়ায় ডিবি পুলিশ পরিচয়ে যুবককে অপহরণ, মারধর ও মুক্তিপণ দাবির মামলায় কনস্টেবল মাসুদ রানাকে গ্রেপ্তার করা হয়েছে।

 

আজ বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন। এর আগে গত সোমবার রাতে পঞ্চগড় থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সে কর্মরত কনস্টেবল মাসুদ রানা প্রেষণে পঞ্চগড় পুলিশ লাইন্সে কর্মরত রয়েছেন। তার বাড়ি গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের পশ্চিম মনিরাম এলাকায়।

গতকাল মঙ্গলবার তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

ওসি দুলাল হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ রানা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। তবে তদন্তের স্বার্থে এখনই তা প্রকাশ করা হচ্ছে না।

গত ১০ এপ্রিল গভীর রাতে গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের চওড়াপাড়া গ্রামের নুর ইসলামের বাড়িতে ডিবি পুলিশ পরিচয়ে অজ্ঞাত সাত যুবক প্রবেশ করে। তারা নুর ইসলামের ছেলে সোনা মিয়াকে হ্যান্ডকাফ পরিয়ে মারধর করে বাড়ি থেকে নিয়ে যায়। পরে সোনা মিয়ার প্রতিবেশী সুরুজ মিয়ার মাধ্যমে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

খবর পেয়ে ওই রাতেই পার্শ্ববর্তী নোহালী ইউনিয়নের একটি চাতাল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা। এ ঘটনায় গত ১০ এপ্রিল অজ্ঞাত অপহরণকারীদের বিরুদ্ধে গঙ্গাচড়া থানায় মামলা দায়ের করেন সোনা মিয়ার বাবা নুর ইসলাম।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৬ অপরাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]