সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানাইয়ের বিচ্ছেদের সুর!

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২২ মে ২০২৩ | প্রিন্ট

সানাইয়ের বিচ্ছেদের সুর!

ঢালিউডের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছেন। এরপর অনেকটা গোপনেই আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।
বিয়ের পর ফের সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন সানাই। বিভিন্ন সময় স্বামীর সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। মাঝে মাঝে দুজনে লাইভে এসেও নেটিজেনদের সঙ্গে সময় ভাগ করে নেন।

এর ধারাবাহিকতায় রোববার (২১ মে) এক স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে দেখা দিয়েছে ভক্তদের মনে শঙ্কা। তিনি তার স্ট্যাটাস লেখেন, বিবাহ এবং বিচ্ছেদ দুই টাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ এবং সব দোষ যে মেয়েদেরই এমন টাও ভাবার কিছুই নাই রে ভাই। স্বামী-স্ত্রী উভয়ের কারণে বিচ্ছেদ হয়। একজনের দোষ খুজে লাভ কি? যাই হোক জীবন এমনিই।

প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। একটা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা বিচরণ ছিল তার। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান।

Facebook Comments Box
advertisement

Posted ২:০০ পূর্বাহ্ণ | সোমবার, ২২ মে ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]