বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাড়া ফ্ল্যাটে জাল টাকা তৈরি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৪ জুন ২০২৩ | প্রিন্ট

ভাড়া ফ্ল্যাটে জাল টাকা তৈরি করতেন তারা

গোপালগঞ্জ সদর উপজেলায় জাল টাকা তৈরির কারখানায় অভিযান চালিয়ে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় জাল টাকা ও টাকা তৈরির সরঞ্জাম জব্দ করা হয়েছে।
শনিবার রাতে গোপালগঞ্জ শহরের পূর্ব মিয়াপাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- কামরুল ইসলাম ও তার স্ত্রী হোসনা বেগম। তাদের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার লাকুরতলা গ্রামে।

গোপালগঞ্জ সদর থানার ওসি জাবেদ মাসুদ জানান, পূর্ব মিয়াপাড়া এলাকার সৌদি প্রবাসী হায়াত আলীর ৪র্থ তলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে একটি চক্র জাল টাকা তৈরি করছে, এমন খবরের ভিত্তিতে শনিবার রাত ১২টার দিকে অভিযান চালানো হয়। এ সময় টাকা প্রিন্ট করা অবস্থায় ওই দম্পতিকে গ্রেফতার করা হয়। ওই বাসা থেকে একটি ল্যাপটপ, দুটি প্রিন্টার, কেমিক্যাল, টাকা ছাপানোর বিশেষ কাগজ, কাঠের তৈরি ফরমা ও বিপুল পরিমাণ জাল টাকা উদ্ধার করা হয়েছে। জাল টাকা ছাপানোয় জড়িত এই চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল আলম।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৬ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]