শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মধ্যরাতে সাতক্ষীরা পৌরভবনে আগুন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩ | প্রিন্ট

মধ্যরাতে সাতক্ষীরা পৌরভবনে আগুন

সাতক্ষীরা পৌরভবনে মধ্যরাতে আগুন লেগেছে। আগুনে জামশেদ ও শহিদুল নামে পৌরসভার দুই কর্মচারী আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে।

খবর পেয়ে সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল আলিমের নেতৃত্বে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সাতক্ষীরা পৌরসভার বাসিন্দা বিজয় সরকার বলেন, রাত ১১টায় ৫৯ মিনিটে সাতক্ষীরা পৌরসভার তৃতীয় তলায় ধোঁয়া উঠতে দেখি। পরে ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেওয়া হয়।

সাতক্ষীরা পৌরসভা সিইও নাজিমউদ্দীন বলেন, জার্মানের একটি সংস্থার অর্থায়নে পৌরসভার ভবনের দক্ষিণ পাশে তৃতীয় তলার কনফারেন্স রুম তৈরি করা হয়েছে। ওই ঘর থেকে আগুনের সূত্রপাত। তবে ওই রুমে এমন কোরো দ্রবাদি নেই যা থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এতে বর্জ ব্যবস্থাপনা শাখার যাবতীয় কাগজপত্র পুড়ে গেছে। আমি মনে পরিকল্পিতভাবে পৌরসভার কার্যক্রম ব্যাহত করার উদ্দেশ্যে আগুন লাগানো হয়েছে।

পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান বলেন, আগুন লাগার খবর পেয়ে আমি তাৎক্ষণিক পৌরসভায় আসি। আগুনে কারণে তিন তলার কয়েকটি রুমের আসবাবপত্র ও শাখার যাবতীয় কাগজপত্র পুড়ে গেছে। তবে যে রুম থেকে আগুনের সূত্রপাত হয়েছে ওই রুমে এমন কোনো দ্রব্যাদি নেই, যা থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আমি মনে পরিকল্পিতভাবে পৌরসভার কার্যক্রম ব্যাহত করার উদ্দেশ্যে আগুন লাগানো হতে পারে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল আলিম, রাতে সাতক্ষীরা পৌরভবনে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের তিনটি ইউনিট এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে এনেছে। তদন্ত করে আগুনে সূত্রপাত বলতে পারবো।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]