বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১০ জুন ২০২৩ | প্রিন্ট

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

রংপুর বিভাগের পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (৯ জুন) শুক্রবার রাত ৯টার দিকে উপজেলা সদরের সাতমেরা দশমাইল এলাকার পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে মোটরসাকেলসহ মস্তকবিহীন মরদেহ দুইটি উদ্ধার করে পুলিশ। তবে কিভাবে এমন দুর্ঘটনা ঘটেছে পুলিশ তা জানাতে পারেনি।

নিহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার শালবাহান এলাকার জনাব আলীর ছেলে শরিফুল ইসলাম (২৭) এবং আব্দুর রাজ্জাকের ছেলে শেখ ফরিদ (২৬)। এরা দুজন সম্পর্কে চাচা-ভাতিজা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে নিহত শেখ ফরিদ প্রতিবেশী ভাতিজা শরিফুলকে নিয়ে বাড়ি থেকে জেলা সদরের তিনমাইল এলাকায় শ্বশুর বাড়ি যাচ্ছিলেন। রাত ৯টার দিকে মোটরসাইকেলসহ তাদের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে তেঁতুলিয়া হাইওয়ের পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করে। শেষ খবর পাওয়া পর্যন্ত মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হচ্ছিল।

পঞ্চগড় উপজেলা সদরের সাতমেরা ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, নিহত শেখ ফরিদ প্রতিবেশী ভাতিজা শরিফুলকে নিয়ে বাড়ি থেকে তিনমাইল এলাকায় শ্বশুর বাড়ি যাচ্ছিলেন বলে শুনেছি। দু’জনকেই চেনা যাচ্ছে না। মোটরসাইকেল দেখেই তাদের পরিচয় জানা গেছে এবং এটা সড়ক দুর্ঘটনা বলে মনে হচ্ছে। তবে দুর্ঘটনা কীভাবে ঘটেছে কেউ বলতে পারছেন না।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, খবর পেয়ে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে৷ নিহতদের পরিচয় পাওয়া গেছে। তবে কিভাবে দূর্ঘটনাটি ঘটেছে তা এখনও জানা যায়নি।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫২ পূর্বাহ্ণ | শনিবার, ১০ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]