শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাসানচরে কিশোরকে গলা কেটে হত্যা, ২ রোহিঙ্গা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৬ জুন ২০২৩ | প্রিন্ট

ভাসানচরে কিশোরকে গলা কেটে হত্যা, ২ রোহিঙ্গা গ্রেফতার

নোয়াখালীর হাতিয়ার ভাসানচরে পূর্ব শক্রতার জেরে মোহাম্মদ জাহিদ হোসেন নামে এক কিশোরকে হত্যার ঘটনায় ২ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের সোপর্দ করা হয়। এর আগে, বৃহস্পতিবার দুপুরে ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে তাদের গ্রেফতার করা হয়।

নিহত মোহাম্মদ জাহিদ হোসেন ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৯০ নম্বর ক্লাস্টারের মৃত আবদুল মালেকের ছেলে।

গ্রেফতারকৃতরা রোহিঙ্গারা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ৮১ নম্বর ক্লাস্টারের দিল মোহাম্মদের ছেলে মোহাম্মদ কায়সার ও ২৭ নম্বর ক্লাস্টারের নুরুল হকের ছেলে ইউসুফ জালাল।

ভাসানচর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, পূর্ব শত্রুতার জেরে গত ৮ জুন রাতে জাহিদকে বেড়িবাঁধের কাছে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করেন রোহিঙ্গা কায়সার ও ইউসুফ। এরপর হাত-পায়ের রগ কেটে দেন তারা।

ওসি আরো জানান, গত ১২ জুন বেড়িবাঁধের পাশ থেকে গলা ও হাত-পায়ের রগ কাটা অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাই মোস্তাকিমের দায়ের করা মামলা তদন্ত করতে গিয়ে রোহিঙ্গা কায়সার ও জালালের সম্পৃক্ততা পায় পুলিশ। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে তাদের ভাষ্যমতে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি ছুরি ও ভুক্তভোগীর মোবাইল উদ্ধার করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৬ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]