শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষ মুখ খুললেন আমিশা প্যাটেল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২১ জুন ২০২৩ | প্রিন্ট

অবশেষ মুখ খুললেন আমিশা প্যাটেল

আইনি ঝামেলা নিয়ে বেশ কিছুদিন ধরে আলোচনায় রয়েছেন বলিউড নায়িকা আমিশা প্যাটেল। প্রতারণার মামলায় নাম জড়িয়েছে তার। প্রায় ৩ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে নায়িকার বিরুদ্ধে। বাউন্স হয়েছে তার দেওয়া চেক। দীর্ঘদিন চুপ থাকার পর অবশেষে এ বিষয় মুখ খুলেছেন আমিশা।

তাকে ফাঁসানো হয়েছে দাবি করে এই অভিনেত্রী বলেন, এটি একটি মিথ্যা মামলা। শনিবার (১৭ জুন) রাঁচির সিভিল কোর্টে চেক বাউন্স মামলায় আত্মসমর্পণ করেন আমিশা। এই কোর্টের সিনিয়র ডিভিশন বেঞ্চের জাজ ডি এন শুক্লা তাকে শর্তসাপেক্ষ জামিন দেন। বুধবার (২১ জুন) তাকে কোর্টে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ খবর প্রকাশ্যে আসার পর নীরবতা ভাঙলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি আমার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের থেকে বহু মেসেজ পেয়েছি। রাঁচির এই বিষয় নিয়ে তারা অনেকেই প্রশ্ন করেছেন। কিন্তু যখন আমার নামে এ মামলা করা হয়েছে তখন থেকেই এ বিষয়ে আমি পাবলিকলি একটা কথাও বলিনি। আর বলবোও না। আমার আইনের ওপর ভরসা আছে। আইন যা সিদ্ধান্ত নেওয়ার নেবে। কিন্তু এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে আমার এই নীরবতার অন্য মানে খুঁজে বের করছেন পরিচালক অজয়। আমার নীরবতার সুযোগ নিচ্ছেন তিনি। আমার বদনাম করে তিনি নিজে প্রচারের আলোয় আসতে চাইছেন। বাকিটা তো সবই আইনি প্রক্রিয়া। কিন্তু তিনি এভাবে সহজে নাম কিনতে চাইছেন।

জানা গেছে, ২০১৮ সালে রাঁচির প্রযোজক অজয় কুমার সিং আমিশাকে একটি ছবির জন্য আড়াই কোটি টাকা দিয়েছিলেন। তিনি অভিনেত্রীর ব্যাংক অ্যাকাউন্টে এ টাকা পাঠান। কিন্তু পরে নায়িকা দেশি ম্যাজিক নামের এই ছবি করতে অস্বীকার করেন এবং তিন কোটির একটি চেক ফেরত পাঠিয়ে দেন। কিন্তু সেই চেক বাউন্স করে বলে জানানো হয়।

১১ অগস্ট মুক্তি পাবে ‘গদর ২’। এই ছবির মাধ্যমে প্রায় পাঁচ বছর পর বড় পর্দায় ফিরছেন আমিশা প্যাটেল। গদর ছবির সিক্যুয়েলে অভিনয় করবেন আমিশা। থাকছেন সানি দেওল।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৬ পূর্বাহ্ণ | বুধবার, ২১ জুন ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]