রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী, উপজেলা আ’লীগের কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০১ জুলাই ২০২৩ | প্রিন্ট

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী, উপজেলা আ’লীগের কার্যালয় উদ্বোধন

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন করেছেন। শনিবার তিনি কোটালীপাড়ায় উপস্থিত হয়ে দলীয় কার্যালয়টি উদ্বোধন করেন। এরপর আওয়ামী লীগ সভাপতি নবনির্মিত দলীয় কার্যালয় চত্বরে তিনটি চারা রোপণ করেন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনের সফরে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কোটালীপাড়া এসে পৌঁছান। কোটালীপাড়ায় পৌঁছালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।

দলীয় কার্যালয় উদ্বোধন শেষে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কোটালীপাড়া আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সুধীজনদের সঙ্গে মতবিনিময় করছেন।

এর আগে প্রধানমন্ত্রী আজ সকালে তার সরকারি বাসভবন থেকে সড়ক পথে কোটালীপাড়ার উদ্দেশে রওনা হন।

আজ দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় মধ্যাহ্নভোজে অংশ নেবেন। এরপর বিকেলে তিনি জন্মস্থান টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৪ পূর্বাহ্ণ | শনিবার, ০১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]