রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মার্টিনেজের সাক্ষাৎ না পেয়ে হতাশ ফুটবলাররা

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

মার্টিনেজের সাক্ষাৎ না পেয়ে হতাশ ফুটবলাররা

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়েনো মার্টিনেজের সঙ্গে দেখা হয়নি বাংলাদেশ জাতীয় দলের ফুটবলারদের। এতেই ক্ষোভ প্রকাশ করেছেন তারা। ১১ ঘন্টার সংক্ষিপ্ত এই সফরে বাংলাদেশে আসেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক। শুধু ফুটবলার নয়, কোনো ভক্তদের সঙ্গে দেখা করার সুযোগ নেই তার।

সোমবার সাফ খেলে ভারত খেকে কন্টিনজেন্ট দুই ফ্লাইটে করে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছেছেন ফুটবলারা। সেখানেই নেমেই জাতীয় দলের গোলরক্ষক জিকো জানলেন লাল-সবুজের প্রতিনিধিরা। আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন গোলরক্ষক এমিলিয়েনো মার্টিনেজ কিছুক্ষণ পর দেশ ছাড়ছেন। ফলে তার সঙ্গে দেখা হলো না জিকোর।

তিনি বলেন, ‘দেখা হলে কিছু টিপস নিতাম। বাংলাদেশে আসল দেখা হলো না। আর কখনো দেখা হবে কিনা তাও জানি না। ফেডারেশনের মাধ্যমে আসলে বা ফেডারেশনে যোগাযোগ করলে হয়তো আমরা ফুটবলাররা সুযোগ পেতাম সাক্ষাতের।’

মার্টিনেজকে ঢাকায় এনেছেন একটি আইটি কোম্পানি। তাদের আমন্ত্রিত অতিথির তালিকায় ফুটবলারদের না রাখা নিয়ে গতকালই সংবাদ মাধ্যম প্রশ্ন করেছিল। এর উত্তরে কোম্পানির কর্তৃপক্ষ বলেছিল, ‘বাংলাদেশ দল ভারতে। জাতীয় ফুটবলাররা দেশে থাকলে অবশ্যই আমরা তাদের আমন্ত্রণ জানাতাম।’

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]