শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্তঃসত্ত্বা শুভশ্রী, বন্ধুর মন ভালো করতে কী করলেন শ্রাবন্তী?

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০৫ জুলাই ২০২৩ | প্রিন্ট

অন্তঃসত্ত্বা শুভশ্রী, বন্ধুর মন ভালো করতে কী করলেন শ্রাবন্তী?

অন্তঃসত্ত্বা বন্ধু শুভশ্রীর মন ভালো রাখতে তার পছন্দে পাও-ভাজি কিনে খাইয়েছেন শ্রাবন্তী। আর সেই ছবি পোস্ট করে বন্ধুকে ধন্যবাদ জানাতে ভোলেননি ‘রাজ ঘরণী’। শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়ে শুভশ্রী লিখেছেন, কলকাতার সেরা পাও-ভাজি। সেই ছবি ইনস্টাস্টোরিতে শেয়ার করেছেন শ্রাবন্তীও।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বন্ধুত্ব বেশ পুরনো। তার উপর এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এ একই সঙ্গে দুজনকেই বিচারকের আসনে দেখা যাচ্ছে। আর সেভাবেই তাদের বন্ধুত্ব আরো গাঢ় হয়েছে। বন্ধু শুভশ্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তাই বেজায় খুশি শ্রাবন্তীও। হবু মা শুভশ্রীর বাড়ির লোকজনের মতোই কাজের জায়গাতেও তার মন ভালো রাখার কোনো প্রচেষ্টাই বাকি রাখছেন না শ্রাবন্তীও।

অন্তঃসত্ত্বা বন্ধু শুভশ্রীর মন ভালো রাখতে তাই তার পছন্দে পাও-ভাজি কিনে খাইয়েছেন শ্রাবন্তী। আর সেই ছবি পোস্ট করে বন্ধুকে ধন্যবাদ জানাতে ভোলেননি ‘রাজ ঘরণী’। শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়ে শুভশ্রী লিখেছেন, কলকাতার সেরা পাও-ভাজি। সেই ছবি ইনস্টাস্টোরিতে শেয়ার করেছেন শ্রাবন্তীও।

সম্প্রতি দ্বিতীয় সন্তান আসার খবর পেয়েই পুরীতে জগন্নাথ দর্শনে ছুটেছিলেন রাজ-শুভশ্রী। তাদের সঙ্গে জগন্নাথ দর্শনে পুরী ভ্রমণে সামিল হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। উল্টোরথ দেখার পাশাপাশি, জগন্নাথ দেবের মন্দিরে পূজা দেওয়া, পুরীর সমুদ্র সৈকতে বসে একসঙ্গে আড্ডা দেওয়া সবটাই করেছিলেন রাজ-শুভশ্রী ও শ্রাবন্তী। তারই কিছু মুহূর্ত উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে শুধু এখনই নয়, ডান্স বাংলা ডান্সের শ্যুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যে শোয়ের অন্য দুই বাঙালি বিচারক শ্রাবন্তী ও মৌনি রায়ের সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। সেই ছবি মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন শুভশ্রী।

এদিকে ডান্স বাংলা ডান্সের শুটিং করলেও শোনা যাচ্ছে অন্তঃসত্ত্বা হওয়ার পর আপাতত কোনো ছবির কাজে হাত দিচ্ছেন না রাজ ঘরণী। যে কারণে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ ছবি থেকেও সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। অন্যদিকে শ্রাবন্তী তার ‘দেবী চৌধুরানী’ ছবির কাজ শুরু করতে চলেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৩ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]