রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি-জামায়াতের হাতে দেশ নিরাপদ নয়: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ জুলাই ২০২৩ | প্রিন্ট

বিএনপি-জামায়াতের হাতে দেশ নিরাপদ নয়: সুজিত রায় নন্দী

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বিএনপি-জামায়াতের হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ নয়। যতবারই তারা ক্ষমতায় এসেছে, ততবারই দেশে হত্যাযজ্ঞ ও অগ্নি-সন্ত্রাস চালিয়েছে।

মঙ্গলবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, স্বাধীনতাবিরোধীরা পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। ২১ আগস্ট গ্রেনেড হামলার করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু তখন তারা তা পারেনি। তারা আবারও সক্রিয় হয়েছে। সেই বিএনপি-জামায়াতের দোসরদের আগামী নির্বাচনে পরাজিত করতে হবে। জনগণের রায় নিয়ে আওয়ামী লীগকে বিজয় ছিনিয়ে আনতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রা বেগবান করতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। আমরা যদি ঐক্যবদ্ধ হয়ে কাজ করি, তাহলে আওয়ামী লীগকে আলাদা করার মতো কোনো শক্তি পৃথিবীতে নেই। আমরা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে চাই।

সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০০ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]