শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধ কক্ষে মিলল ববি ছাত্রীর মৃতদেহ

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি :   |   বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩ | প্রিন্ট

বন্ধ কক্ষে মিলল ববি ছাত্রীর মৃতদেহ

বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন ছাত্রী নিবাসের বন্ধ একটি কক্ষ থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এক ছাত্রীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের বাসভবনের পেছনে মোল্লা ছাত্রী নিবাসের (রোকেয়া হল নামে পরিচিত) একটি কক্ষ থেকে রিবনা শাহারিন নামে ঐ ছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়।

রিবনা বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সেশনের উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠিতে।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠী সূত্রে জানা যায়, গত ১৬ জুলাই তার শিক্ষার্থীর পরীক্ষা ছিল। সেদিন পরিবারের ও তার এক সহপাঠীর সঙ্গে তার শেষ কথা হয়৷

তিনদিন মেয়ের খোঁজ না পাওয়ায় আজ রিবনার মা-চাচা দরজা আটকানো অবস্থা দেখে দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পায়।

শিক্ষার্থীর মায়ের ভাষ্যমতে, ঐ শিক্ষার্থী মানসিকভাবে কিছুটা বিকারগ্রস্ত ছিলেন এবং সে একা থাকতে পছন্দ করতেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো খোরশেদ আলম বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা৷ বিষয়টি জানার সঙ্গে সঙ্গে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়েছি। জানতে পেরেছি, সে তার কক্ষে একা থাকতেন। তাই আশেপাশে আমাদের অনেক শিক্ষার্থী থাকার পরও বিষয়টি অনুমান করতে পারেনি।

বন্দর থানার ওসি এ আর মুকুল বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটা আত্মহত্যা। ময়নাতদন্তের পর বিষয়টি সঠিকভাবে জানা যাবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]