রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দয়াল বড়ুয়ার ব্যাপক প্রচার

নিজস্ব প্রতিবেদক:   |   শুক্রবার, ২১ জুলাই ২০২৩ | প্রিন্ট

দয়াল বড়ুয়ার ব্যাপক প্রচার

ঢাকা ১৮ আসনের স্থায়ী বাসিন্দা দয়াল কুমার বড়ুয়াকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে ব্যাপক প্রচার-প্রচারনায় উত্তরা (পূর্ব ও পশ্চিম) দক্ষিণখান,উত্তরখান থানা এলাকায় দেখা যাচ্ছে। জাতীয় পার্টি থেকে এ আসনে মনোনায়ন চান তিনি।

এরই ধারাবাহিকতায় দয়াল কুমার বড়ুয়া বৃহস্পতিবার ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং মাদক বিরোধী সংগঠন লীডের চেয়ারম্যান সরদার বেলায়েত হোসেন মুকুলের সাথে দক্ষিণখানে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় ঢাকা ১৮ আসনের প্রার্থী হিসাবে দয়াল বড়ুয়া তার নির্বাচনী প্রচারনার অংশ হিসাবে লিফলেট বিতরণ করেন।

এর আগে তিনি পবিত্র ঈদ-উল আজহাকে কেন্দ্র করে ঢাকা ১৮ আসনের বিভিন্ন ওয়ার্ডে কয়েক হাজার দুস্থ্য মানুষের মাঝে ঈদ সামগ্রি উপহার হিসেবে বিতরন করেছেন।

ইতোমধ্যে উত্তরার সবকয়টি ওয়ার্ডে সকল দলের নেতাদের মুখে মুখে তার নাম শোনা যাচ্ছে। তিনি এখন মাঠ দখলে আছেন বলে জানা গেছে। লোকমুখে শোনা যাচ্ছে, নির্বাচনী মাঠে এরই মধ্যে দয়াল কুমার ভালো একটি অবস্থান তৈরী করতে সক্ষম হয়েছেন। প্রায় শতাধিক উঠান বৈঠক করে স্থানীয় মুরুব্বিদের মাঝে যথেষ্ট আলোচনা উঠেছে নতুন এই মনোনয়ন প্রত্যাশীকে ঘিরে।

দয়াল কুমার এই ঢাকা ১৮ আসনের মানুষের দুঃখ দুর্দশা লাঘবে নিজেকে উৎসর্গ করতে চান বলেও জানিয়েছেন।সমাজের একজন সাদা মনের মানুষ দয়াল কুমার বড়ুয়া। দয়াল কুমার মুলত একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনীতিবিধ। প্রতিটি ওয়ার্ডেই শতশত দুস্থ্য মানুষের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছেন এই জাতীয় পার্টীর নেতা। সেই থেকে এই আসনের ১৪ টি ওয়ার্ডের মানুষের মুখে মুখে এবং আলোচনায় একটি নাম দয়াল বড়ুয়া।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]