শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে চান হলিউডের রমজান

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২১ জুলাই ২০২৩ | প্রিন্ট

বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে চান হলিউডের রমজান

রমজান মিয়া। বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্যের মডেল ও অভিনেতা। হলিউডের ‘বার্বি’ সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন। শুক্রবার (২১ জুলাই) মুক্তি পাচ্ছে সিনেমাটি।

হলিউডের অভিনেতা রমজান মিয়া এখন ঢাকায়। বৃহস্পতিবার (২০ জুলাই) ‘বার্বি’ সিনেমার ঢাকার প্রিমিয়ারে অংশ নিয়েছেন তিনি। স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ার শাখায় অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার।

‘বার্বি’ সিনেমার প্রদর্শনীর আগে সাংবাদিকদের মুখোমুখি হন রমজান মিয়া। কথা বলেন বিভিন্ন বিষয় নিয়ে। জানান, হলিউডে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে তিনি গর্বিত।

সিনেমার প্রিমিয়ার উপলক্ষে গোলাপি রঙে সাজানো হয় স্টার সিনেপ্লেক্স। সাদা রঙের পোশাকে এদিন হাজির হয়েছিলেন রমজান। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন,

বাংলাদেশে আসা আমার জন্য সব সময় আনন্দের। এখানের আসার সুযোগ পেয়ে আমি আনন্দিত। এটা আমার কাছে বিশেষ মুহূর্ত।

রমজান আরও বলেন, বাংলাদেশের সিনেমা খুব একটা দেখিনি। এখানে এসে বাংলাদেশের কয়েকজন শিল্পীর সঙ্গে পরিচয় হয়েছে। সুযোগ পেলে অবশ্যই এ দেশের সিনেমায় অভিনয় করব।

রমজানের শুরুটা বাবার হাত ধরেই। শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন বাবার নাটকে। তার বাবার নাম কুদ্দুস মিয়া। সিলেট থেকে যুক্তরাজ্যে পাড়ি জমান তিনি। দেশটির বেডফোর্ডশায়ারের লুটন শহরে জন্ম হয় রমজানের। কুদ্দুস মিয়া লন্ডনে সিলেটের আঞ্চলিক ভাষায় নাটক নির্মাণ করতেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]