রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগের তিন অঙ্গসংগঠনের সমাবেশের স্থান ও সময় ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৪ জুলাই ২০২৩ | প্রিন্ট

আ.লীগের তিন অঙ্গসংগঠনের সমাবেশের স্থান ও সময় ঘোষণা

দেশব্যাপী বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আগামী ২৭ জুলাই শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগের তিন অঙ্গসংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও বাংলাদেশ ছাত্রলীগ। আগামী বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররম-এর দক্ষিণ গেট সংলগ্ন এলাকায় এই সমাবেশ হবে।

সোমবার (২৪ জুলাই) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল।

আগামী ২৭ জুলাইয়ের শান্তি সমাবেশ সফল করতে সকালে যৌথ সংবাদ সম্মেলন করে আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও বাংলাদেশ ছাত্রলীগ।

এতে উপস্থিত ছিলেন, আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান।

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল বলেন, যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে তাদেরকে প্রতিহত করা হবে। যেকোনো ত্যাগের বিনিময়ে বাংলাদেশের জাতীয় স্বার্থ অক্ষুণ্ণ রাখা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]