শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা হওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুললেন মাহি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ জুলাই ২০২৩ | প্রিন্ট

আবারও মা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। শনিবার (২৯ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে এমনই গুঞ্জন ওঠে। এবার সে বিষয়ে মুখ খুললেন এ নায়িকা।

এর আগে শনিবার সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মাহি। সেই স্ট্যাটাস ঘিরেই তৈরি হয়েছে মাহির আবারও মা হওয়ার গুঞ্জন।

ঢালিউড অভিনেত্রী তার স্ট্যাটাসে লেখেন, ‘আমি তুমি আর আমাদের ২টা ফুল।’

আর এ স্ট্যাটাসের পরই নেটিজেনদের ধারণা এ নায়িকা আবারও মা হতে চলেছেন। তবে এ বিষয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন তিনি। মাহি বলেন, ‘আমি মা হতে যাচ্ছি, এটা সত্য নয়। যেসব খবর ছড়িয়েছে তা মিথ্যা। মা হবার খবর থাকলে তা আনন্দের সঙ্গে জানিয়ে দিতাম।’

ফেসবুকে দেয়া স্ট্যাটাস প্রসঙ্গে চিত্রনায়িকা বলেন,

ওই স্ট্যাটাসের মাধ্যমে আমি আমার একটা ইচ্ছার কথা প্রকাশ করেছি। ‘আমি তুমি আর আমাদের ২ টা ফুল’— এটা আমার ইচ্ছা। আমাদের আরেকটা সন্তান এলে বেশ ভালো হতো, এমন আকাঙ্ক্ষার কথাই প্রকাশ করেছি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। এরপর ২০২২ সালের সেপ্টেম্বরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে সবাইকে মা হতে যাওয়ার সুসংবাদ দেন তিনি। গত ২৮ মার্চ রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। ছেলের নাম মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৪ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ জুলাই ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]