মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়া কাপের আগে দুঃসংবাদ পেল ভারত

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট

এশিয়া কাপের আগে দুঃসংবাদ পেল ভারত

আগামী ৩১ আগস্ট পর্দা উঠছে এশিয়া কাপের। শিরোপার দাবিদার হতে নিজেদের ঝালিয়ে নিচ্ছে কোয়ালিফাই করা দেশগুলো। এ তালিকায় বাদ পড়েনি আসরের সবচেয়ে সফল দল ভারতও। তবে এশিয়া কাপ শুরু হওয়ার ক’দিন আগে বড় দুঃসংবাদ পেয়েছে মেন ইন ব্লুজরা।

সবশেষ আইপিএলে ইনজুরির কবলে পরে লম্বা সময়ের জন্য মাঠ থেকে ছিটকে যান লোকেশ রাহুল। তার আগে পিঠের ইনজুরির কারণে জাতীয় দলে জায়গা হারান শ্রেয়স আইয়ার। চোটকে বিদায় বলতে পুর্নবাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন তারা। তবে পুরোপুরো সুস্থ না হওয়ায় এশিয়া কাপে জায়গা হারাচ্ছেন এ দুই ক্রিকেটার।

অবশ্য ধারণা করা হচ্ছিল, এশিয়া কাপের আগেই দলে ফিরতে পারেন লোকেশ রাহুল এবং শ্রেয়শ আইয়ার। তবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানিয়েছে, পুরোপুরি ফিট না হওয়ায় এই দুজনকে ছাড়াই দল ঘোষণার প্রস্তুতি নিচ্ছেন নির্বাচকরা। ক্রিকেট বোর্ডের এক সূত্রের বরাতে এমনটাই জানিয়েছে দেশটির গণমাধ্যমগুলো।

যদিও এশিয়া কাপ মিস করলেও বিশ্বকাপের আগে দুজনকে ফিট অবস্থায় পাওয়া যাবে বলে বিশ্বাস করেন নির্বাচক কমিটি। সেক্ষেত্রে, ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ দিয়ে জাতীয় দলে প্রত্যাবর্তন হতে পারে তাদের।

বিশ্বকাপের আগে নিজেদের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলবে ভারত। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই বিশ্বকাপে দলের চূড়ান্ত একাদশ গঠনের সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]