বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিমকে নিয়ে আবেগঘন বার্তা ভাই নাফিসের, ছুয়ে গেল সবাইকে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩ | প্রিন্ট

তামিমকে নিয়ে আবেগঘন বার্তা ভাই নাফিসের, ছুয়ে গেল সবাইকে

গত জুলাইয়ে ক্রিকেটকে বিদায় বলেছিলেন তামিম ইকবাল। তবে প্রধানমন্ত্রীর নির্দেশে অবসরের ঘোষণা প্রত্যাহার করেন তিনি। এরপর দেড় মাসের ছুটিতে পরিবারের সঙ্গে দেশের বাইরে যান। ছুটি ও চিকিৎসা শেষে গত সোমবার দেশে ফিরেছেন দেশসেরা এ ওপেনার।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় বৈঠক করেন তামিম। এরপর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ক্রিকেট চালিয়ে যেতে চাইলেও টাইগারদের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দেন তিনি। এমনকি বর্তমান শারীরিক পরিস্থিতির বিবেচনায় এশিয়া কাপ থেকেও নিজেকে সরে নিয়েছেন বাঁহাতি এ ব্যাটার।

এ বিষয়ে তামিম বলেন, আমরা অনেক আলোচনা করেছি। আমার সমস্যা, কী সমস্যা ছিল, কী হবে সামনে, সবকিছু নিয়ে। আমি একটা ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি, যেটা উনাদেরকে বলেছি, কারণও জানিয়েছি, আজকে থেকে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে পদত্যাগ করছি।

তামিমের এমন সিদ্ধান্তের পর সামাজিক মাধ্যমে চলছে নানা আলোচনা। তার নেতৃত্ব ছাড়ার ঘোষণার পর সোশ্যাল মিডিয়ায় এক আবেগঘন পোস্ট দিয়েছেন ভাই নাফিস ইকবাল। যা সবার হৃদয় ছুয়ে গেছে।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার নাফিস লিখেছেন, ‘ওয়েল ডান। চিন্তাজুড়ে শুধু দেশ আর দল। আবারো আমাদের গর্বিত করেছো আমার ভাই।’

প্রসঙ্গত, অধিনায়ক হিসেবে ৩৭টি ওয়ানডেতে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিয়েছেন তামিম। এরমধ্যে জয় এসেছে ২১টিতে, পরাজয় ১৪টিতে। ফলাফল হয়নি দুই ম্যাচে। সাফল্যের শতকরা হার ৬০ শতাংশ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]