সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পার্কে দেখা করতে এসে ধর্ষণের শিকার স্কুলছাত্রী, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৭ আগস্ট ২০২৩ | প্রিন্ট

পার্কে দেখা করতে এসে ধর্ষণের শিকার স্কুলছাত্রী, অতঃপর…

জয়পুরহাটের পাঁচবিবিতে পার্কে দেখা করতে এসে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার বদলগাছী উপজেলার দুর্গাপুর গ্রামের জহিরুলের ছেলে হাসনাইল হোসেন ওরফে তমাল ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের মোহাম্মদ পাঞ্জাব আলীর ছেলে বায়জিদ হোসেন।

সোমবার সকালে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ ও সিপিসি-৩ কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম।

তিনি জানান, গত ২ আগস্ট বিকেলে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের ৭ম শ্রেণির ওই ছাত্রী পাঁচবিবি পৌর পার্কে তমালের সঙ্গে দেখা করতে আসে। এরপর সন্ধ্যায় তমাল ও বায়জিদসহ অজ্ঞাত কয়েকজন তাকে পাঁচবিবি উপজেলার নওদাপাড়া গ্রামের নির্জন বাড়িতে নিয়ে যায়।

গভীর রাতে তমাল ওই স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করলে অজ্ঞান হয়ে পড়ে। পরদিন সকালে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে (হাকিমপুর) হিলিগামী একটি যাত্রীবাহী বাসে তুলে দেয়। স্কুলছাত্রী বাড়ি ফিরে তার পরিবারকে বিষয়টি জানায়। এরপর তার মা বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ৬ আগস্ট বিকেলে পাঁচবিবি থানায় মামলা করেন।

মামলা দায়ের পরই র‌্যাব-৫ ও সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্প তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের গ্রেফতার করতে জয়পুরহাট জেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে। একপর্যায়ে আসামিরা তাদের স্থান পরিবর্তন করে বগুড়া চলে গেলে র‌্যাব-৫ জয়পুরহাট ও র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের যৌথ অভিযানে ৬ আগস্ট গভীর রাতে বগুড়া সদরের ফুলবাড়ি এলাকা থেকে দুজনকে গ্রেফতার করে। গ্রেফতারদের জয়পুরহাটের পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৪ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]