শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গর্ভের সন্তানের মৃত্যু নিয়ে মুখ খুললেন রানী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ আগস্ট ২০২৩ | প্রিন্ট

গর্ভের সন্তানের মৃত্যু নিয়ে মুখ খুললেন রানী

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জী। তার অভিনীত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার শুটিং শুরুর আগে ঘটে একটি ঘটনা। তবে তখন তিনি কাউকে জানাননি। এবার জীবনের এক কঠিন সত্য সামনে আনলেন এই অভিনেত্রী।

অস্ট্রেলিয়ার মেলবোর্নে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩ চলছে। সেখানে বৃহস্পতিবার (১০ আগস্ট) মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রানী। সেখানেই বললেন, এটা ২০২০ সালের ঘটনা, তখন চারদিকে করোনা মহামারির প্রকোপ চলছে। বছরের শেষদিকে আমি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হই; কিন্তু দুর্ভাগ্যবশত পাঁচ মাসের মাথায় আমি আমার সন্তানকে হারিয়েছি।

রানী মুখার্জি বলেন, আমি এ বিষয়ে সবার সামনে এবারই প্রথম কথা বলছি। কারণ, আজকাল আমরা যা-ই করি বা বলি না কেন, সবাই ভাবেন সেটা আমরা সিনেমার প্রচারের স্বার্থে বলছি বা করছি। তাই ইচ্ছা করেই আমার সিনেমার প্রচারের সময় এ কথা বলিনি। খবর বিজনেস টুডের।

তিনি জানান, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার অন্যতম প্রযোজক নিখিল আদভানি তাকে সন্তানের মৃত্যুর ১০ দিন পর ফোন করে এ সিনেমার প্রস্তাব দেন। সেই কথা মনে করে বলেন, আমি আমার সন্তানকে হারানোর পরই নিখিল আমাকে ফোন করে গল্পটা বলেন।

রানী বলেন, জীবনে কিছু সময় আসে, একই অনুভূতির মধ্য দিয়ে হয়তো যাচ্ছেন, তখন তেমন কোনো গল্প পেলে চট করে সেটার সঙ্গে একটা কানেকশন তৈরি হয়ে যায়। আর তাছাড়া আমি কখনই ভাবিনি যে নরওয়ের মতো দেশে একটি ভারতীয় পরিবারের সঙ্গে এমন কিছু ঘটতে পারে।

রানী বলেন, প্রযোজক নিখিল বা পরিচালক অসীমা ছিব্বর কেউই তার এ মিসক্যারেজের কথা জানতেন না।

২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ের ওয়েলফেয়ার সার্ভিস। সেই ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র গল্প। পরিচালক অসীমা ছিব্বরের এ সিনেমায় এক লড়াকু মায়ের চরিত্রে অভিনয় করেছেন রানী, যিনি সন্তানের স্বার্থে গোটা একটা দেশের সঙ্গে লড়াই চালিয়েছিলেন।

এ সিনেমার একটি গানেও কণ্ঠ দিয়েছেন রানী মুখার্জী। সিনেমায় রানীর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন টালিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এ সিনেমা দিয়েই বলিউডে পা রাখছেন অনির্বাণ। আরও অভিনয় করেছেন নীনা গুপ্তা, জিম সার্ব প্রমুখ।

বলিউড প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী রানী মুখার্জী। ২০১৫ সালে তাদের ঘরে জন্ম নেয় মেয়ে আদিরা।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৫ পূর্বাহ্ণ | শনিবার, ১২ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]