মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্দান্ত হালান্ডে উড়ন্ত শুরু সিটির

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১২ আগস্ট ২০২৩ | প্রিন্ট

গত মৌসুমের টেব্রলজয়ী ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি। স্বাভাবিকভাবেই নতুন মৌসুমেও সিটিজেনদের প্রতি ভক্ত-সমর্থকদের প্রত্যাশা ছিল আকাশচুম্বী। অবশ্য সেই প্রত্যাশায় ভাটা পড়তেন দেননি আর্লিং হালান্ডরা। মৌসুমের উদ্বোধনী ম্যাচেই জোড়া গোলে দলকে জয়ের স্বাদ উপহার দিয়েছেন এ নরওয়েজিয়ান স্ট্রাইকার।
শুক্রবার রাতে বার্নলির টার্ফ মুর স্ট্রেডিয়ামে প্রিমিয়ার লিগের ২০২৩-২৪ মৌসুমের উদ্বোধনী ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হয় সিটি। যেখানে স্বাগতিকদের জালে চারবার বল পাঠিয়ে দিয়েছেন পেপ গার্দিওলার শিষ্যরা। তবে একটি গোলও হজম করতে হয়নি তাদের। ফলে নতুন মৌসুমের শুরুটা বেশ ভালোই হলো সিটির।

এদিন ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় সিটি। ডি ব্রুইনের ক্রস থেকে হেড নেন রদ্রি। সেখান থেকে বল পেয়ে দারুণ ফিনিশিংয়ে জালে জড়ান হালান্ড। এটি প্রিমিয়ার লিগে হলান্ডের ৩৭তম গোল।

এরপর সিটির ভয়ের কারণ হয়ে উঠে ডি ব্রুইনের চোটের আগমন। চোটে পড়ে ম্যাচের ২২তম মিনিটে বেলজিয়ান এই তারকাকে মাঠ ছাড়তে হয়েছে। এরপর তার বদলি হিসেবে মাঠে নামেন এই অভিষিক্ত মাতেও কোভাচিচ।

ম্যাচের শুরুতেই পিছিয়ে গেলেও বেশ কয়েকবারই দুর্দান্ত আক্রমণে সিটির রক্ষণে ভয় ধরিয়েছে গার্দিওলার সাবেক শিষ্য ভিনসেন্ট কোম্পানির দল। ম্যাচের ৩৬তম মিনিটে দলের লিড বাড়ান হলান্ড। আর্জেন্টাইন তারকা হুলিয়ান আলভারেসের পাস থেকে লক্ষ্যভেদ করে জোড়া গোল করেন তিনি।

বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধেও নিজেদের চেনা ছন্দই বজায় রাখে সিটি। ম্যাচের ৭৫তম মিনিটে গোল করে জয়ের ব্যবধান বাড়ান রদ্রি। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ৩-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে গতবারের চ্যাম্পিয়নরা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩০ পূর্বাহ্ণ | শনিবার, ১২ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]