শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৃজিত লিখলেন ‘অন্ধকার হয়ে আসছে’, যা বললেন মিথিলা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩ | প্রিন্ট

সৃজিত লিখলেন ‘অন্ধকার হয়ে আসছে’, যা বললেন মিথিলা

টলিউড নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় বুধবার সকালে ফেসবুক একটি পোস্ট দিয়েছেন। লিখেছেন, ‘অন্ধকার হয়ে আসছে, এতই অন্ধকার যে দেখতে পাওয়া যাচ্ছে না।’ এমন পোস্ট দেখে অনেকেই উদ্বিগ্ন। কী হয়েছে জানতে চান পোস্টের নিচে। কেউ লেখেন, ‘অন্ধকার আসলে সাময়িক।’

কিন্তু কী হয়েছে পরিচালকের? ইন্ডাস্ট্রির ভেতরের খবর, সৃজিত মুখোপাধ্যায় নাকি অসুস্থ। এ বিষয়ে তার স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা বলেন, ‘বড় কিছু নয়, ফ্লু জ্বর হয়েছে। এখন উনি কিছুটা ভালো আছেন।’

সম্প্রতি ‘দশম অবতার’ সিনেমার শুটিং শেষ করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সিনেমার আউটডোর শুটিংয়ে বৃহস্পতিবারই অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, জয়া আহসানসহ পরিচালকের উত্তরবঙ্গে যাওয়ার কথা ছিল, তবে পরিচালক অসুস্থ হওয়ায় যাওয়া সম্ভব হয়নি। সুস্থ হলেই ‘দশম অবতার’ সিনেমার আউটডোর শুটিং শেষ করে ফেলতে চান পরিচালক।

এদিকে গত জুন মাসে অসুস্থ হয়ে পড়েছিলেন পরিচালক। বুকে ব্যাথা হওয়ায় পরিচালককে এনজিওগ্রাম করতে বলেন চিকিৎসকরা। তখন বাংলাদেশে ছিলেন মিথিলা। খবর পেয়ে তিনি তড়িঘড়ি কলকাতা ছুটে যান। তবে সৃজিতের এনজিওগ্রামের রিপোর্টে কিছুই ধরা পড়েনি বলে সে সময় জানিয়েছিলেন মিথিলা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Facebook Comments Box
advertisement

Posted ২:০০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]