শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মদ্যপ অবস্থায় বেশামাল গায়ক নোবেল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৯ আগস্ট ২০২৩ | প্রিন্ট

মদ্যপ অবস্থায় বেশামাল গায়ক নোবেল

‘সা রে গা মা পা’খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিতে গেলে তার মাতলামি দেখে ভিডিও ধারণ করেন।

ঘটনার পর দিন শুক্রবার (১৮ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে নোবেলের মাতলামির কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়ে। তার এমন কর্মকাণ্ডে সামাজিক যোগাযোগমাধ্যমে বইছে নিন্দার ঝড়।

নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন এবং স্থানীয়দের তাচ্ছিল্য করে বিভিন্ন মন্তব্য করছেন। পরে স্থানীয়রা নোবেলকে প্রাথমিক সেবা দিয়ে কিছুটা স্বাভাবিক করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়ে দেন।

জানা গেছে, অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে গায়ক নোবেলের বিরুদ্ধে মামলা করেন শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম। ২২ মে প্রতারণার মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন ১০ হাজার টাকা মুচলেকায় গায়ক নোবেলের জামিন মঞ্জুর করেন।

এদিকে জামিনে বের হওয়ার পর একাধিক গণমাধ্যমে নোবেলের উদ্ধৃতি দিয়ে ‘পেছনের সব ভুল শুধরে আগের নোবেলে ফিরে যেতে চাই’ এমন খবরে তার ভক্তরা যেন কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন।

তবে কিছু দিন না যেতেই নিজের ওয়াদা ভুলে নড়াইলে আত্মীয়ের বাড়ি বেড়াতে এসে মদ্যপ অবস্থায় নতুন বিতর্কের জন্ম দিলেন নোবেল।

স্থানীয় খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান বিএম বরকতুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, নোবেলকে মদ্যপ অবস্থায় মধুমতি নদীর পাড়ে পাওয়া যায়। তাকে ওই অবস্থায় স্থানীয়রা পানি ঢেলে কোনো রকম সুস্থ করে তার বন্ধুদের সঙ্গে পাঠিয়ে দেয়।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩১ পূর্বাহ্ণ | শনিবার, ১৯ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]