শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ডিরেক্টরস গিল্ড’ নিষিদ্ধ করার কে’

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩ | প্রিন্ট

‘ডিরেক্টরস গিল্ড’ নিষিদ্ধ করার কে’

আগামী ৩ মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে টিভি অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে। সোমবার (২১ আগস্ট) দুপুরে ডিরেক্টরস গিল্ড বাংলাদেশ-এর কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে এ ঘোষণা দেন সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

আগামী ১ সেপ্টেম্বর থেকে পরবর্তী তিন মাস পর্যন্ত এই অভিনেত্রীকে সকল প্রকার কাজ না করার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এই নিষেধাজ্ঞা নিয়ে মোটেই চিন্তিত নন চমক। উল্টো ডিরেক্টর গিল্ডসকেই হুমকি দিয়ে বসলেন তিনি।

সোমবার (২১ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলন করে চমককে নিষিদ্ধের সিদ্ধান্ত জানায় ডিরেক্টরস গিল্ড। এর কয়েক ঘণ্টা পরেই গণমাধ্যমে চমক জানান, নিষিদ্ধ করার সিদ্ধান্তে আমার কিছু আসে-যায় না।

এ প্রসঙ্গে তিনি বলেন, ডিরেক্টরস গিল্ডস আমাকে নিষিদ্ধ করার কে? তারা তো আদালত না যে খুশিমতো রায় দিয়ে দেবেন। একটি সংগঠন ব্যক্তিগতভাবে এ ধরনের সিদ্ধান্ত নিতে পারে না। তারা ব্যক্তিগত আক্রশ থেকে এ ধরনের সিদ্ধান্ত নিয়েছে। আমাকে অভিনয় শিল্পী সংঘ নিষিদ্ধ করতে পারে। নিষিদ্ধ করার ডিরেক্টরস গিল্ড কে? ডিরেক্টরস গিল্ড দেশের বড় আদালত নয়। এটা নিয়ে সামনে যদি তারা বাড়াবাড়ি করে, কাজে বিরক্ত করে তাহলে পদক্ষেপ নেব।

ডিরেক্টরস গিল্ডের সিদ্ধান্ত তার কাজে প্রভাব ফেলবে না বলেও জানান অভিনেত্রী চমক। তিনি বলেন, তারা কতজন? আমি যাদের সঙ্গে কাজ করার করছি। যাদের সঙ্গে কাজ করার তাদের সঙ্গেই আমি কাজ করছি, সামনেও করব।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট আদিফ হাসানের পরিচালনায় নির্মাণাধীন একটি নাটকের সেটে তর্কাতর্কি, পুলিশ আসা এবং শুটিং বন্ধ হয়ে যাওয়ার ঘটনা ঘটে।

জানা যায়, এদিন সেটে উত্তেজিত অবস্থায় নির্মাতা ও সহশিল্পীদের সঙ্গে বাজে আচরণ করেন অভিনেত্রী চমক। এরপর নিজের নিরাপত্তার কথা বলে পুলিশও ডেকে আনেন। এ ঘটনায় নাটকটির কাজ বন্ধ হয়ে যায়।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]