শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন চ্যালেঞ্জ নিয়ে ফিরছেন সালমান

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট

নতুন চ্যালেঞ্জ নিয়ে ফিরছেন সালমান

গত কয়েকবছর ধরেই গোটা ভারতজুড়ে রাজত্ব করছে দক্ষিণি ব্যবসা সফল সিনেমাগুলো। এতে মুখ থুবড়ে পড়ে বলিউড ইন্ডাসট্রির। তবে চলতি বছরে শাহরুখ খানের ‘পাঠান’ দিয়ে ঘুরে দাঁড়াতে শুরু করে বি টাউন।

এরপর একে একে ‘সত্য প্রেম কি কথা’, ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র মতো সিনেমা দিয়ে জৌলুস ফিরে পেয়েছে বলিউড। বর্তমানে বক্স অফিস দেখছে সানি দেওলের চমক। এরই মধ্যে তার ‘গদর ২’ সিনেমা আয় করেছে ৪০০ কোটি রুপি।

এত সফলতার মধ্যেও অভিনেতা সালমান খানের ঝুলি ছিল শূন্য। গত বছরের ব্যর্থতাকে সঙ্গে নিয়েই এ বছর মুক্তি পেয়েছিল সালমান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’। সিনেমাটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। তাই বলে থেমে যাওয়ার পাত্র নন ভাইজান। নতুন সিনেমার চ্যালেঞ্জ নিয়ে আবারো আসছেন তিনি।

সম্প্রতি ‘টাইগার-থ্রি’ সিনেমার কাজ শেষ করেছেন সালমান। আগামী নভেম্বরে মুক্তি পাবে এটি। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সালমানের একটি ভিডিও। এতে নতুন লুকে দেখা গেছে তাকে। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নতুন একটি সিনেমার জন্যই সালমানের এই লুক।

ভিডিওতে দেখা যায়, মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর সামনে গাড়ি থেকে নামছেন বলিউড ভাইজান। মাথার চুলগুলো এতই ছোট যে প্রথমে দেখলে মনে হবে, মাথা কামিয়ে ফেলেছেন তিনি।

সালমানের নতুন লুকের পেছনে লুকিয়ে আছে নতুন সিনেমার নাম। সিনেমাটির প্রযোজক করণ জোহর। পরিচালনা করবেন বিষ্ণু বর্ধন। সালমান থাকছেন প্যারামিলিটারি অফিসারের ভূমিকায়। তবে সিনেমার নাম এখনো প্রকাশ করেননি পরিচালক। এর আগে ‘শেরশাহ’ সিনেমা দিয়ে বেশ সুনাম অর্জন করেছেন বিষ্ণু বর্ধন।

এ সিনেমার কাজ শেষ করে আগামী বছর শুটিং শুরু করবেন বড় বাজেটের সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’; যেখানে সালমান ও শাহরুখ খানকে একসঙ্গে দেখা যাবে। এই দুই সিনেমা শেষ করে সালমান ফিরবেন পরিচালক সুরজ বারজাতিয়ার দুয়ারে। বারজাতিয়ার ‘প্রেম কি সাদি’ সিনেমায় অভিনয় করবেন তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৩ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]