মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তাইজুলকে দলে নেয়ার দাবিতে বৃষ্টির মাঝেই মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩ | প্রিন্ট

আসন্ন এশিয়া কাপের দলে মাহমুদউল্লাহ রিয়াদকে নেয়ার দাবিতে সম্প্রতি তার সমর্থকরা বেশ কয়েকবার মানববন্ধন করেছিলেন। এবার সেই ঘটনার পুনরাবৃত্তি করলেন তাইজুল ইসলামের ভক্তরা। এ স্পিনারের জন্য বৃষ্টির মাঝে ভিজে মানববন্ধন করেছে তার সমর্থকরা।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে এশিয়া কাপ দলে তাইজুলকে অন্তর্ভুক্তি না করায় নাটোরে প্রতিবাদ সমাবেশ করা হয়। এ সময় নাটোরের বৃষ্টিকে উপেক্ষা করে তাকে বিশ্বকাপ স্কোয়াডে অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন করেন ভক্তরা।

নাটোর প্রেসক্লাবের সামনে জেলার সাবেক ক্রিকেটার, তাইজুল ভক্ত ও সর্বস্তরের জনগণের পক্ষে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বৃষ্টি বাধা সাধলেও আন্দোলনকারীরা তাদের প্রতিবাদ সমাবেশ চালিয়ে যান।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে ক্রিকেটার এ ক্রিকেটারের ভক্তরা বলেন, তাইজুল বাংলাদেশ জাতীয় দলের একজন অভিজ্ঞ ও পরিপক্ব ক্রিকেটার। দীর্ঘদিন ক্রিকেট খেলে নিজেকে প্রমাণ করেছেন তিনি। এ স্পিনার এখনো দেশের জন্য অপরিহার্য একজন খেলোয়াড়।

এ সময় বক্তারা আরো বলেন, জাতীয় দলে অতীতের কৃতিত্বপূর্ণ অবদানের কথা বিবেচনা করে বিশ্বকাপ স্কোয়াডে তাইজুলের অন্তর্ভুক্তি প্রয়োজন। স্পিন আক্রমণ ও ব্যাট হাতে সাবলীল রান করার অসাধারণ ক্ষমতা রয়েছে তার।

বক্তারা দ্রুত তাইজুল ইসলামকে জাতীয় দলে অন্তর্ভুক্তির দাবি জানান। এশিয়া কাপ ও আসছে বিশ্বকাপের দলে তাইজুলকে অন্তর্ভুক্ত করা না হলে নাটোরের মানুষ আরো বড় ধরনের আন্দোলনে যাবেন বলে মানববন্ধনে জানানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩২ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]