শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক্স-রে করে পেটে নারীর ইয়াবা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

এক্স-রে করে পেটে নারীর ইয়াবা শনাক্ত

নোয়াখালীতে এক নারীর পেট থেকে ১ হাজার ৯০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মা-ছেলেসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ। এর আগে, একই দিন বিকেলে জেলা শহর মাইজদীর মা ও শিশু হাসপাতালে এক্স-রে করে পেট থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজারের রামু উপজেলার খুনিয়া পালুং পশ্চিম পাড়া গ্রামের রহিম উল্যার স্ত্রী সাবেকুন নাহার ও তার ছেলে সৈয়দ হোসেন এবং কুমিল্লা আদর্শ সদর উপজেলার আশোকতলা এলাকার মো. রকি।

জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার থেকে এক নারী তার ছেলে ইয়াবার চালান নিয়ে কুমিল্লা হয়ে নোয়াখালী আসছেন। এমন খবরে বৃহস্পতিবার রাতে ফেনীর লালপোল এলাকায় তল্লাশি করে একটি বাস থেকে সাবেকুন নাহার ও তার ছেলে সৈয়দ হোসেনকে আটক করা হয়। পরে তাদের ভাষ্যমতে, কুমিল্লার পদুয়ার বাজার এলাকা থেকে আরেক মাদক ব্যবসায়ী রকিকে আটক করা হয়।

একপর্যায়ে মাদক ব্যবসায়ী সাবেকুন নাহার স্বীকার করে তার পেটে ১ হাজার ৯০০ ইয়াবা রয়েছে। পরে আটক তিনজনকে ঘটনাস্থল থেকে নোয়াখালী আনা হয়। এরপর শহরের একটি বেসরকারি হাসপাতালে এক্স-রে করে পেটে ইয়াবা রয়েছে বলে নিশ্চিত হওয়া যায়। একপর্যায়ে ওষুধ সেবন করিয়ে নারীর পেট থেকে ইয়াবার ৩৮টি প্যাকেট বের করা হয়। প্রতিটি প্যাকেটে ৫০টি ইয়াবা সর্বমোট ১ হাজার ৯০০ ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক জানান, আটককৃতদের বিরুদ্ধে সুধারাম থানায় এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। শুক্রবার বিকেলে ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৯ পূর্বাহ্ণ | শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]