শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৩ বছর আত্মগোপনে, তবুও শেষ রক্ষা হলো না রায়হানের

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

১৩ বছর আত্মগোপনে, তবুও শেষ রক্ষা হলো না রায়হানের

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি রায়হান। জামিনে বের হয়ে আত্মগোপনে ছিলেন দীর্ঘ ১৩ বছর। তবুও শেষ রক্ষা হলো না। ধরা পড়েন র‌্যাবের হাতে।

শনিবার ভোরে নওগাঁর ধামইরহাট উপজেলা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রায়হান জয়পুরহাট জেলার ধলাহার এলাকার ওছিম উদ্দিনের ছেলে।সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৫ এর জয়পুরহাটের ভারপ্রাপ্ত কমান্ডার রফিকুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রায়হান ২০১০ সালের ৩ মার্চ জয়পুরহাট সদর থানার ধলাহার ইউনিয়নের বালিয়াতর গ্রামে ৪৮০ বোতল ফেনসিডিলসহ র‌্যাবের হাতে আটক হন। পরবর্তীতে র‌্যাব বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় একটি মামলা করে। এরপর জামিনে বের হয়ে আত্মগোপনে চলে যান তিনি।

আরো জানানো হয়, চলতি বছরের ২৯ আগস্ট জয়পুরহাটের স্পেশাল ট্রাইব্যুনাল আদালত রায়হানকে যাবজ্জীবন সাজা দিলে তাকে গ্রেফতার করতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোপন সংবাদের ভিত্তিতে ভোরে ধামইরহাট উপজেলা এলাকা থেকে গ্রেফতার করে। পরে তাকে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৪ পূর্বাহ্ণ | শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]