রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যাচ সেরা মিরাজ যা বললেন

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

ম্যাচ সেরা মিরাজ যা বললেন

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামটা স্মরণীয় হয়ে থাকল মেহেদী হাসান মিরাজের কাছে। বহুদিন পর ওপেনিংয়ে নেমে সেঞ্চুরি আর বল হাতেও উইকেট শিকার। এশিয়া কাপে গুরুত্বপূর্ণ ম্যাচে এমন দারুণ পারফর্ম নিশ্চয়ই যেকেনো ক্রিকেটারকেক গর্বিত করবে।
তাই ম্যাচ সেরা মিরাজও উৎফুল্ল। পুরস্কার নিতে এসে প্রতিক্রিয়ায় বললেন, খুবই খুশি। টিম ম্যানেজমেন্ট আমার ওপর বিশ্বাস রেখেছিল বলে আমি আজ ভালো খেলেছি।

গাদ্দাফি স্টেডিয়ামের উইকেট ছিল রানে ভরপুর। বাউন্ডারি ছিল ছোট। সেই সুযোগ কাজে লাগানোর তৃপ্তি মিরাজের, এটা বেশ ভালো উইকেট ছিল। বল ব্যাটে খুব ভালো ভাবে আসছিল। শান্ত ও আমার দারুণ জুটি ছিল। সে টানা দুই ম্যাচে ভালো খেলেছে। সে প্রান্ত বদল করেছে খুব ভালোভাবে।

ব্যাট হাতে ১১৯ বলে ১১২ রান করেও আউট হননি মিরাজ। রিটার্ড হার্ট হিসেবে মাঠ ছেড়েছেন। মিরাজ শান্তই টাইগারদের বড় সংগ্রহ দাঁড় করাতে সাহায্য করেছে।

বল হাতেও মিরাজ ৫.১২ ইকোনোমিতে ৮ ওভার বল করে নিয়েছেন এক উইকেট। আর এই অবদানের স্বীকৃতিস্বরূপ প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন এই টাইগার অলরাউন্ডার।

আফগানদের ৩৩৫ রানের টার্গেট দিয়েছিল টাইগাররা। জবাবে ব্যাট করতে নেমে রশিদ খানরা অলআউট হয়েছে ২৪৫ রানে। ৮৯ রানের বড় ব্যবধানে জয় পেয়ে এশিয়া কাপের সুপার ফোরে যাওয়ার আশা বাঁচিয়ে রাখলো সাকিব আল হাসানের দল।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩০ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]