সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

রাজধানীর মোহাম্মদপুরের টিক্কাপাড়া এলাকায় চোর সন্দেহে আকাশ নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামিরা হলেন- মো. জহুরুল ইসলাম বাবু ও মো. আব্দুল বারেক। শুক্রবার সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার মৃত্যুঞ্জয় দে সজল বলেন, বৃহস্পতিবার রাতে চোর সন্দেহে নিরাপত্তা কর্মী ও নির্মাণ শ্রমিকরা আকাশকে আটক করে মারধর করে। পরে আকাশের ফুফু মালতি আক্তারের মোবাইলে কল করে একজন জানান আকাশ বরাবো সরকারি প্রাইমারি স্কুলের নির্মাণাধীন প্লটে পড়ে আছে। তিনি যেন আকাশকে সেখান থেকে নিয়ে যান। এই সংবাদ পেয়ে তিনি দ্রুত সেখানে যান। পরে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নসহ আহত আকাশকে উদ্ধার করে বাসায় নিয়ে যান। এ ঘটনার কিছুক্ষণ পর আকাশের মৃত্যু হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় মোহাম্মদপুর থানায় মামলা করেন নিহত আকাশের ফুফু মালতি আক্তার। পুলিশ বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে। ঘটনাস্থলের আশপাশে জিজ্ঞাসাবাদসহ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। জানা যায়, ভোর রাতে তারা নির্মাণাধীন প্লটে চিৎকার ও কান্নার শব্দ শুনতে পান। তারা ধারণা করতে পারেননি কাউকে আটকে রেখে নির্যাতন করা হচ্ছে।

ডিএমপির এ কর্মকর্তা বলেন, আমরা নির্মাণাধীন ভবনের শ্রমিক এবং নির্মাণ কাজের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের তথ্য সংগ্রহ করি। তথ্যপ্রযুক্তির সহায়তা ও সোর্সের মাধ্যমে ঘটনায় জড়িত কয়েকজনের অবস্থান শনাক্ত করি। পরে আসামিদের গ্রেফতারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়। এক পর্যায়ে সিরাজগঞ্জ সদর এলাকা থেকে মূল হোতা জহিরুল ইসলাম বাবু ও আব্দুল বারেককে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় জড়িত আরো কয়েকজনকে গ্রেফতারে অভিযান চলছে। আকাশকে মারধরের সময় আসামিদের ব্যবহৃত লাঠি, রড, ক্রিকেট স্ট্যাম্প ও অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৭ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]