শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগের নেতৃত্বেই ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে: নৌপ্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

আওয়ামী লীগের নেতৃত্বেই ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে: নৌপ্রতিমন্ত্রী

নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের মতামতকে বিশ্বাস করে। গত ৭৪ বছর যাবৎ এ দেশের যত অর্জন, প্রতিটি অর্জনের সঙ্গে আওয়ামী লীগ জড়িত। এই আওয়ামী লীগের নেতৃত্বেই আমরা ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছি।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বেই মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। যারা সমালোচনা করেন, তাদের যদি বলা হয় শেখ হাসনিার বিকল্প নেতৃত্ব কে। তাহলে তারা কেউ বলতে পারবে না।

শুক্রবার বিকালে দিনাজপুরের বিরল উপজেলার ফরক্কাবাদ ইউপির তেঘরা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ৪তলা একাডেমিক ভবনের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করতে দেওয়া হবে না। আগামী নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। যদি জনগণ মনে করেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তাহলে আবারো নৌকা মার্কায় ভোট দেবে। আওয়ামী লীগ ক্ষমতা দখল ও নির্বাচনের রাজনীতি করে না। আওয়ামী লীগ মানুষের ভাগ্য বদলের রাজনীতি করে।

সমাবেশে তেঘরা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি হুসেন আলীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল ইসলাম রবির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আফছানা কাওছার, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী এস, এম শাহিনূর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]