রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিম নিজেই দলে থাকতে চায়নি: মাশরাফী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

কোমরের ইনজুরিতে পুরোপুরি ফিট না হওয়ায় বাংলাদেশে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি তামিম ইকবালের। মূলত টিম ম্যানেজমেন্টকে নিজের সমস্যা জানানোর পরই তাকে ছাড়াই গঠন করা হয় বিশ্বকাপ দল।

মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমে খবর আছে, ‘আনফিট’ কিংবা ‘অর্ধেক ফিট’ কোনো ক্রিকেটারকে বিশ্বকাপ দলে চান না টাইগার দলপতি সাকিব আল হাসান ও কোচ চন্ডিকা হাথুরুসিংহে। আর সে কারণেই স্কোয়াডে তামিমের জায়গা না হওয়ায় সামাজিক মাধ্যমে শুরু হয়েছে আলোচনা। দেশসেরা ওপেনারের বিশ্বকাপ দলে না থাকা নিয়ে পক্ষে-বিপক্ষে শুরু হয়েছে বিতর্ক।

সাকিব-তামিম ইস্যুতে সরগরম ক্রিকেটাঙ্গন থেকে সামাজিক মাধ্যম। স্বাভাবিকভাবেই বিষয়টি এখন টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। তবে এ আলোচনা-সমালোচনার একটি ভুল ভাঙানোর চেষ্টা করেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

মঙ্গলবার রাতে নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট একটি স্ট্যাটাস দিয়েছেন ম্যাশ। সেখানে তিনি লিখেছেন, ‘একটি তথ্য হয়তো সবাই ভুল দিচ্ছে। তামিমকে বাদ দিয়েছে। আসলে সত্য হলো তামিম দলে থাকতে চায়নি। দলে না রাখা আর থাকতে না চাওয়ার ব্যবধানটা অনেক।’

টাইগারদের সাবেক অধিনায়ক আরো লিখেছেন, ‘আমার মনে হয় এতটুকু সম্মান তামিমের প্রাপ্য। এখন প্রশ্ন হতে পারে তামিম কেন দলে থাকতে চাইল না। আসলে সে উত্তর আমার কাছে নাই। সেটা একমাত্র তামিমই বলতে পারে।’

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]