রবিবার ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিঙ্গাপুরকে উড়িয়ে দিল বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | প্রিন্ট

চলমান এশিয়ান গেমসে দুটি ম্যাচে হেরেছিল বাংলাদেশ দল। অবশেষে দুই ম্যাচ পর জয়ের দেখা পেল লাল-সবুজের প্রতিনিধিরা। নিজেদের তৃতীয় ম্যাচে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সিঙ্গাপুরকে ৭-৩ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ দল।

বাংলাদেশের হয়ে দুটি গোল করেন সোহানুর রহমান সবুজ। আর বাকি একটি গোল করেন পুষ্কর খীসা মিমো, মিলন হোসেন, আশরাফুল ইসলাম, আরশাদ হোসেন ও রকিবুল হাসান। সিঙ্গাপুরের হয়ে দুটি গোল করেন নাইডু হারিরাজ। বাকি একটি গোল করেন লু কান্ট।

আজকের ম্যাচে শুরু থেকে আধিপত্য করে বাংলাদেশ। তবে পাল্টা আক্রমণ করতে পিছ পা হয়নি সিঙ্গাপুর। চীনের হাংজুর গংশু কানাল স্পোর্টস পার্ক স্টেডিয়ামে ম্যাচের প্রথম কোয়ার্টারে এগিয়ে যায় বাংলাদেশ। খেলার ৭ মিনিটে বাংলাদেশকে এগিয়ে দেন মিমো (১-০)।

দ্বিতীয় কোয়ার্টারে বাংলাদেশ ব্যবধান দ্বিগুণ করে। খেলার ২৩ মিনিটে মিলনের গোলে বাংলাদেশের স্কোরলাইন হয় (২-০)। তৃতীয় কোয়ার্টারে বাংলাদেশকে তৃতীয় গোল করেন আশরাফুল ইসলাম। পেনাল্টি স্ট্রোক থেকে এই ডিফেন্ডার লক্ষ্যভেদ করে সিঙ্গাপুরকে আরও ব্যাকফুটে ফেলে দেন (৩-০)।

তিন গোলে পিছিয়ে থেকে সিঙ্গাপুর ম্যাচে ফেরার চেষ্টা করে। প্রতিদ্বন্দ্বিতা গড়ে দুই মিনিটে দুই গোল শোধ দেয়। খেলার ৩৮ মিনিটে প্রথম গোল দেয় তারা। আক্রমণ থেকে নাইডু হারিরাজ স্কোর লাইন ৩-১ করেন। পরের মিনিটে লু কান্ট দ্বিতীয় গোল করে বাংলাদেশকে চিন্তায় ফেলে দেন (৩-২)।

খেলার ৪৫ মিনিটে বাংলাদেশ আবারও গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রাখে। আক্রমণ থেকে আরশাদ হোসেন দলকে চতুর্থ গোল উপহার দেন। দুই মিনিট পর রকিবুল হাসান পেনাল্টি কর্নার থেকে বাংলাদেশের হয়ে পঞ্চম গোল করেন। খেলার ৫১ মিনিটে আবারো সিঙ্গাপুরের ব্যবধান কমান নাইডু ( ৫-৩)। খেলার শেষ হওয়ার তিন মিনিট আগে বাংলাদেশের হয়ে জোড়া গোল করেন সোহানুর রহমান। তাতেই বাংলাদেশর স্কোরলাইন হয় (৭-৩)।

আগামী শনিবার নিজের শেষ ম্যাচে উজবেকিস্তানের বিপক্ষে নামবে বাংলাদেশ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]