শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মহিলাদের টিকিট বিতরণ করায় স্টেডিয়াম ফাঁকা!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৪ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

মহিলাদের টিকিট বিতরণ করায় স্টেডিয়াম ফাঁকা!

চলমান আইসিসি ওয়ানডে বিশ্বকাপের প্রতিটি ম্যাচের টিকিট শেষ- অনলাইনে টিকিট কাটতে গেলে এমনই অভিজ্ঞতার মুখোমুখি হচ্ছে ক্রিকেটপ্রেমীরা। কিন্তু ম্যাচের সময়ে লক্ষ্য করা যাচ্ছে গ্যালারির বড় অংশই ফাঁকা। যে কারণে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) ভূমিকা নিয়েও প্রশ্ন রয়েছে।

এদিকে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নেমেছিল ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড। ওই ম্যাচের কিছুদিন আগে অনলাইনে জানানো হয়, ম্যাচের সব টিকিট শেষ। তবে খেলা শুরু হওয়ার কিছু সময় আগে জানানো হয়, এখনো ম্যাচের টিকিট আছে।

আর ম্যাচের আগে স্টেডিয়ামের গ্যালারির ছবি দিয়ে জানানো হয়, ৮০ শতাংশের বেশি টিকিট বিক্রি হয়ে গেছে। অথচ ম্যাচের সময়ে ফাঁকা ছিল গ্যালারির ৮০ শতাংশের বেশি আসন। অনেক ম্যাচের ক্ষেত্রেই এমনটা লক্ষ্য করা গেছে।

বোর্ড কর্তাদের ভাষ্য, উদ্বোধনী ম্যাচের ৩০ থেকে ৪০ হাজার টিকিট মহিলাদের বিতরণ করা হয়েছে। মহিলাদের বিনামূল্যে টিকিট দেয়ার দাবিও উঠে। এরপরও দর্শক খরা দেখা গেছে উদ্বোধনী ম্যাচে।

ক্রিকেটপ্রেমীদের অভিযোগ, টিকিট নিয়ে প্রথম থেকেই অস্বচ্ছতা চলছে। অনলাইনে সাধারণ ক্রিকেটপ্রেমীদের জন্য কত সংখ্যক টিকিট দেওয়া হচ্ছে, তা-ও জানানো হচ্ছে না।

বিসিসিআই বলছে, বিশ্বকাপের একটা বড় অংশের টিকিট সংরক্ষিত। আইসিসি এবং বিসিসিআইয়ের অতিথি, স্পনসর, বিভিন্ন অর্থনৈতিক সহযোগী, অনুমোদিত সংস্থা ও ক্লাব, সংস্থার সদস্য, স্থানীয় পুলিশ, প্রাক্তন ক্রিকেটার এবং সরকারের জন্য টিকিট বরাদ্দ রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]