রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারকেল গাছের মাথায় উঠে গেলে দিনমজুরের প্রাণ

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

নারকেল গাছের মাথায় উঠে গেলে দিনমজুরের প্রাণ

বাগেরহাটের শরণখোলায় নারকেল গাছে উঠে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন এক দিনমজুর। সেই দিনমজুরের নাম হাফেজ আকন (৬০)। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে নারকেল গাছ পরিষ্কার করতে গিয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাছ থেকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে পুলিশ তার মরদেহ থানায় নিয়ে যায়।

নিহত হাফেজ আকন উপজেলার রায়েন্দা ইউনিয়নের পার্শ্ববর্তী দক্ষিণ কদমতলা গ্রামের বাসিন্দা।

রায়েন্দা ইউনিয়নের ইউপি সদস্য মো. খায়রুল শরীফ বলেন, স্থানীয় নৃপেন কুলুর বাড়িতে নারকেল গাছ পরিষ্কার করতে উঠেছিলেন দিনমজুর হাফেজ আকন। গাছের পাশ দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্টের বিদ্যুতের লাইনের সঙ্গে পাতার স্পর্শ লেগে নারকেল গাছ বিদ্যুতায়িত হয়ে মারা যান তিনি। মরে গাছের মাথায়ই ঝুলে ছিলেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাছ থেকে মরদেহ নামিয়ে আনেন।

শরণখোলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন বলেন, বিদ্যুৎস্পৃষ্টে নিহত হাফেজ আকনের মরদেহ উদ্ধার করা হয়েছে। যেহেতু অন্যের বাড়িতে কাজে গিয়ে মারা গেছেন, তাই সন্দেহ দূর করতে মরদেহ ময়না তদন্ত করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]