শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোবাইলে যেভাবে দেখবেন অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

মোবাইলে যেভাবে দেখবেন অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচ

ওয়ানডে বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। আসরে ঘুরে দাঁড়াতে টানা দ্বিতীয় জয় তুলে নিতে মরিয়া অজিরা। অন্যদিকে, জয়ের ধারায় ফিরতে মুখিয়ে আছে উপমহাদেশের পরাশক্তি দল পাকিস্তানও। স্বাভাবিকভাবেই ম্যাচটি যে রোমাঞ্চকর হতে যাচ্ছে, সেটি বলাই বাহুল্য।

শুক্রবার ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-পাকিস্তান। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় ম্যাচটি শুরু হবে।

বিশ্বকাপের আসর এবং ওয়ানডে পরিসংখ্যান অনুযায়ী পাকিস্তানের বিপক্ষে জয়ের পাল্লা ভারী অস্ট্রেলিয়ারই। সবশেষ দুই বিশ্বকাপ ২০১৫ ও ২০১৯ সালে পাকিস্তানকে হারিয়েছিলো অস্ট্রেলিয়া। ২০১৫ সালে অ্যাডিলেডে ৬ উইকেটে এবং ২০১৯ সালে টনটনে ৪১ রানে জিতেছিল অজিরা।

আজকের ম্যাচে পাকিস্তানকে হারাতে পারলে জয়ের হ্যাটট্রিক করবে অস্ট্রেলিয়া। বিশ্বকাপের মঞ্চে ১০বারের দেখায় অস্ট্রেলিয়ার জয় ছয়টিতে এবং পাকিস্তানের জয় চারটিতে।

সবমিলিয়ে এখন পর্যন্ত ওয়ানডেতে ১০৭বার মুখোমুখি হয়েছে পাকিস্তান-অস্ট্রেলিয়া। যেখানে জয়ের পাল্লা ভারী অস্ট্রেলিয়ার দিকেই। ৬৯ ম্যাচে জয় আছে অজিদের। আর পাকিস্তানের জয় ৩৪টিতে। একটি ম্যাচ টাই ও তিনটি পরিত্যক্ত হয়।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে পাকিস্তান শিবিরে স্বস্তির আবহাওয়া। জ্বর থেকে সুস্থ হয়ে দলের অনুশীলনে যোগ দিয়েছেন দলের সেরা পেসার শাহিন শাহ আফ্রিদি। প্রথম তিন ম্যাচে বল হাতে খুব বেশি প্রভাব রাখতে পারেননি আফ্রিদি।

আফ্রিদিকে চিন্তা দূর হলেও, জ্বর ও ঠাণ্ডাজনিত সমস্যায় ভুগছেন শ্রীলংকার বিপক্ষে সেঞ্চুরি করা ওপেনার আব্দুল্লাহ। তার খেলা নিয়ে সংশয় রয়েছে।

অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন টি স্পোর্টস ও গাজী টিভি। এই দুই চ্যানেল ছাড়াও সরাসরি মোবাইলে দেখার সুযোগ রয়েছে ম্যাচটি। র‍্যাবিটহোল বিডির মাধ্যমে দুই দলের এই লড়াইটি উপভোগ করা যাবে।

প্যাকেজ কেনার মাধ্যমে মোবাইলের পাশাপাশি কম্পিউটার থেকেও দেখা যাবে পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৬ পূর্বাহ্ণ | শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]