শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদো জাদুতে জিতল আল নাসর

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৫ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

রোনালদো জাদুতে জিতল আল নাসর

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে জয় পেয়েছে সৌদি প্রো লিগের দল আল নাসর। পর্তুগালের তারকা ফুটবলার রোনালদোর জোড়া গোলে আল দুহাইলকে ৪-৩ গোলে হারিয়েছে তারা।

আল নাসর ও আল দুহাইলের মধ্যকার ম্যাচটি ছিল বেশ প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ। ৭ গোলের ম্যাচে দুই দলই নিজেদের সর্বোচ্চ সামর্থ্যের প্রমাণ দেওয়ার চেষ্টা করে। ম্যাচের ১০ মিনিটে প্রথম গোলের দেখা পায় আল নাসর। তালিসকার গোলে এগিয়ে যায় তারা।

দ্বিতীয় গোলটির জন্য অবশ্য বেশ লম্বা সময় অপেক্ষা করতে হয়েছে নাসরকে। ম্যাচের ৫৬ মিনিটে সাদিও মানে গোল করলে ২-০ গোলে এগিয়ে যায় সৌদি ক্লাবটি। ম্যাচের ৬১ মিনিটে আল নাসরকে ৩-০ গোলে এগিয়ে নেন ক্রিস্টিয়ানো রোনালদো।

এরপরই চমক দেখায় আল দুহাইল। চার মিনিটের ব্যবধানে দুইটি গোল পরিশোধ করে তারা। ৬৩ ও ৬৭ মিনিটে ক্লাবটির পক্ষে গোল করেন ইসমাইল মোহাম্মদ ও আলময়েজ আলী। এরপর আল নাসরের পক্ষে চতুর্থ গোল করেন রোনালদো।

৪-২ ব্যবধানে জয় যখন প্রায় নিশ্চিত, তখনই আরেকটি গোল হজম করে আল নাসর। ম্যাচের ৮৫ মিনিটে দুহাইলের পক্ষে তৃতীয় গোলটি করেন মাইকেল উলুঙ্গা। তবে বাকি সময়ে আর কোনো গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়েন রোনালদো-মানেরা।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৪ পূর্বাহ্ণ | বুধবার, ২৫ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]