শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরপুরে সমালোচনার মুখে সাকিব

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট

মিরপুরে সমালোচনার মুখে সাকিব

দেশের মাটিতে এমন পরিস্থিতির মুখোমুখি কখনোই হতে হয়নি টাইগার অধিনায়ক সাকিব আল হাসানকে। নানা সময় বিতর্কে জড়ালেও কখনোই সমর্থকদের রোষের মুখে পড়তে হয়নি সাকিবকে। তবে এবার বিশ্বকাপের মাঝপথে দেশে ফিরে অনুশীলন শেষে সমর্থকদের রোষের মুখে পড়েন তিনি।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) অনুশীলন শেষে বেরিয়ে যাওয়ার পথে মিরপুরে উপস্থিত গুটিকয়েক সমর্থকের রোষের মুখে পড়েন দেশসেরা অলরাউন্ডার সাকিব। এ সময় উপস্থিত সমর্থকরা ‘ভুয়া ভুয়া’ বলে দুয়োধ্বনি দেয়। ভিডিওতে দেখা যায়, একটি কালো রঙের গাড়িতে দ্রুত স্থানত্যাগ করেন টাইগার অধিনায়ক।

আজ সকাল ৯টা ৭ মিনিটে তিনি প্রবেশ করেন মিরপুরের ইন্ডোর সেন্টারে। কোচ নাজমুল আবেদীন ফাহিমের অধীনে তিন ঘণ্টা ব্যাটিং অনুশীলন শেষ করে বেলা ১টার দিকে তিনি মাঠ ছেড়ে যান।

বিশ্বকাপে নিজের চিরচেনা ফর্মে নেই সাকিব আল হাসান। হাসছে না তার ব্যাট। তাই পরবর্তী ম্যাচ যখন বাড়ির কাছে কলকাতার ইডেন গার্ডেনসে, তখনই ছুটি নিয়ে ছুটে এলেন দেশে। কারণ মাঝে ছিল চার দিনের বিরতি।

দেশে ফিরে অবশ্য বসে নেই সাকিব। ঐ দিনই তিনি হাজির মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইন্ডোর সেন্টারে। এসে করেছেন ব্যাটিং নিয়ে কাজ। ছোট ছোট ভুলগুলো শুধরে নেওয়ার কাজ করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]