শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডোনাল্ডের জায়গায় যারা থাকছেন!

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৮ নভেম্বর ২০২৩ | প্রিন্ট

ডোনাল্ডের জায়গায় যারা থাকছেন!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে আর থাকছেন না অ্যালান ডোনাল্ড। যা আগেই জানা গিয়েছিল। এরই মধ্যে বিশ্বকাপ শেষ করে দেশে ফিরে গেছেন দক্ষিণ আফ্রিকান এই পেস বোলিং কোচ। তিনি না থাকায় বাংলাদেশ দলের পরবর্তী বোলিং কোচ কে হবেন তা নিয়ে রয়েছে জোড়ালো আলোচনা। শনিবার এই বিষয়ে কথা বলেছেন বিসিবি ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান জালাল ইউনুস।

ইউনুস বলেন ‘আমরা পেস বোলিং কোচ- এখন যে টিম ম্যানেজমেন্ট থাকবে…আপনারা জানেন যে কলি কোলেমোর আছে, ডেভিড হেম্প আছেন- দুইজন যারা আমাদের হাই পারফরম্যান্সে কাজ করেন। হয়তো তাদের আমরা এখানে আসতে বলতে পারি। তারা হয়তো যোগ দেবেন।’

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর বড় প্রশ্ন উঠেছে ঘরের মাঠের উইকেট নিয়ে। এ নিয়ে কথা বলেছেন কয়েকজন ক্রিকেটারও। তাদের আশা ছিল, ভালো উইকেটে নিয়মিত খেলার। এখন কি বাংলাদেশ সেই পথে হাঁটবে?

জালাল বলেন, ‘দেখেন উইকেট নিয়ে কথা বলার এখতিয়ার কিন্তু আমার নাই। আমি এখন যদি কোনো একটা কথা বলি উইকেট নিয়ে অবশ্যই আমরা ভালো উইকেটে খেলতে চাই। কী ধরনের উইকেট হবে, সেটা বলাটা সমীচীন হবে কি না আমি জানি না। তবে আমরা চাচ্ছি দুইটা উইকেট সিলেট এবং মিরপুর যাতে ভালো উইকেটে খেলা হয়। আমরা সেটাই চাই। হোম গ্রাউন্ড সুবিধা নেওয়ার চেষ্টা করব। ’

Facebook Comments Box
advertisement

Posted ১:৪৯ অপরাহ্ণ | শনিবার, ১৮ নভেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]