শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তদন্ত কমিটির মুখোমুখি ক্রিকেটাররাও

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

তদন্ত কমিটির মুখোমুখি ক্রিকেটাররাও

ভারতের মাটিতে সবশেষ ওয়ানডে বিশ্বকাপে যাচ্ছেতাই পারফর্ম করেছে বাংলাদেশ। আসরের ৯টি ম্যাচের মাঝে মাত্র দুটিতে জিতেছে টাইগাররা। এমনকি হেরেছে নেদারল্যান্ডসের বিপক্ষেও। বিশ্বকাপে এমন ভরাডুবির পেছনের কারণ উৎঘাটনে গত বুধবার তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিসিবি।

ই কমিটির কাছে নিজেদের হতশ্রী পারফরম্যান্সের ব্যাখ্যা দিতে হচ্ছে ক্রিকেটারদেরও। গতকাল রোববার (৩ ডিসেম্বর) থেকেই এই তদন্ত কমিটির কাজ শুরু হয়েছে। প্রথম দিন বিকেলে রাজধানীর গুলশানে অবস্থিত বিসিবি অফিসে শুরুতেই আসেন নির্বাচক প্যানেলের প্রধান মিনহাজুল আবেদিন নান্নু।

এরপর হাবিবুল বাশার সুমনকেও দেখা যায়। তবে সেখান থেকে বের হওয়ার সময় গণমাধ্যমে কথা বলেননি কেউই। কেবল জানিয়েছেন- তদন্ত চলাকালে কথা বলা নিষেধ। এরপর সেখানে একে একে হাজির হতে থাকেন ক্রিকেটাররাও।

শুরুতে পেসার মুস্তাফিজুর রহমান কমিটির কাছে নিজের জবাব দিয়েছেন। তদন্ত কমিটির সঙ্গে এদিন উপস্থিত ছিলেন বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরি সুজনও। বিকেল পেরিয়ে সন্ধ্যার পর আসেন ওপেনার লিটন দাস।

নিজেদের মতো করে আলাদা আলাদা করে তারা তদন্ত কমিটির কাছে ব্যর্থতার কারণ ব্যাখা করেছেন। বের হওয়ার সময় দুই ক্রিকেটারও মুখে কুলুপ আঁটেন। জানা গেছে, ধাপে ধাপে কোচ, অধিনায়ক সবার কাছ থেকেই ব্যাখা চাইবে তদন্ত কমিটি।

৩ সদস্যবিশিষ্ট এই কমিটিতে আছেন এনায়েত হোসেন সিরাজ, মাহবুব আনাম ও আকরাম খান। এর মধ্যে এনায়েত হোসেন সিরাজকে আহ্বায়ক এবং মাহবুব আনাম ও আকরাম খানকে তদন্ত কমিটির সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১১ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]