বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘যখনই শাস্তি দিয়েছি, সবাই আমাকে শেষ করে দিয়েছে’

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

বাংলাদেশ-নিউজিল্যান্ডের মিরপুর টেস্ট চতুর্থ দিনেই শেষ হয়েছে। যেখানে স্বাগতিকদের ৪ উইকেটে হারায় সফরকারীরা। ম্যাচটি শেষ হতেই গণমাধ্যমের মুখোমুখি হন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। 

এসময় তিনি বলেন, ‘যে কোনো অনিয়ম নিয়ে যখন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) শাস্তির পথে হাঁটতো, তখন দেশের মানুষ এটাকে গ্রহণ করতো না। দেশের মানুষ আমাকে শেষ করে দিয়েছে। কেউ কি আমাদের সাপোর্ট করেছে কখনো, কোনো একটা সঠিক সিদ্ধান্ত নেওয়ার পরে। আমরা অপেক্ষা করছিলাম। এই জাগরণটা উঠুক।

ক্রিকেটের স্বার্থে কিছু কঠিন সিদ্ধান্ত নেবেন জানিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘আপনাদেরকে কিছুদিন আগে বলেছি, এর আগেও বলেছি কিছু সিদ্ধান্ত নিতে হবে ক্রিকেট ভালো করতে গেলে, যেটা মানুষ পছন্দ করবে না। আমি জানি আমাকে ধুয়ে ফেলবে সবাই। নিতে তো হবে?’

এদিন মুশফিকুর রহিমের ইস্যুতে কথা বলতে গিয়ে বিসিবি যে কখনও সমর্থন পায়নি কারো কাছ থেকে সেটাও বলেছেন। পাপন বলেন, ‘এসব প্রতিবেদন এবারই প্রথম নয়। বিসিবি, কোচ, নির্বাচক, কিউরেটর, উইকেট কোনো কিছুই তো বাদ দেওয়া হয়নি। এবার তারা ক্রিকেটারদের নিয়ে শুরু করেছে। সিলেট টেস্টে আমরা নিউজিল্যান্ডকে হারানোর পর শত্রুরও খুশি হওয়া উচিৎ। কিন্তু এই জয়কেও বলা হচ্ছে লোক ভুলানো বা আইওয়াশ। তাদের উদ্দেশ্য একদম পরিষ্কার।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৮ অপরাহ্ণ | শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]