মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতেই নিউজিল্যান্ডে উড়াল দিবে টাইগাররা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

দুই ম্যাচ সিরিজের শেষ টেস্টে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি নিউজিল্যান্ড দল। যেখানে টাইগারদের দেওয়া লক্ষ্য তাড়া করছে কিউইরা। চলমান ঢাকা টেস্ট শেষ হলেই নিউজিল্যান্ডের উদ্দেশে উড়াল দিবে টাইগার ক্রিকেটাররা।

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে নিউজিল্যান্ড। সেই লক্ষ্যে শনিবার রাত ১১টা ৫৫ মিনিটের ফ্লাইটে নিউজিল্যান্ডে উড়াল দিবে টাইগাররা।

আজ প্রথম বহরে যাচ্ছেন টেস্ট দলের বাইরে থাকা ক্রিকেটাররা। ঢাকা টেস্ট স্কোয়াডে থাকা মুশফিকুর রহিম ও অধিনায়ক নাজমুল হোসেন শান্তরা যাবেন আগামী সোমবার রাত ১১টা ৫৫ মিনিটের ফ্লাইটে।

নিউজিল্যান্ড সফরে যে সাকিব আল হাসান থাকবেন না, সেটি আগেই জানা গিয়েছিল। এবার তা আরেকবার নিশ্চিত হলো বিসিবির এই দল ঘোষণার পর। আসন্ন সিরিজের দুই ফরম্যাটেই টাইগারদের অধিনায়ক করা হয়েছে নাজমুল হোসেন শান্তকে। যিনি বর্তমানে চলমান টেস্ট সিরিজেও নেতৃত্ব দিচ্ছেন।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, হাসান মাহমুদ, রিশাদ হোসেন ও রাকিবুল হাসান।

টি-২০ স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, তাওহীদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রিশাদ হোসেন, তানভীর ইসলাম এবং তানজিম হাসান সাকিব।

Facebook Comments Box
advertisement

Posted ৬:১৩ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]