মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমরা জেতার জন্যই নেমেছিলাম: রিশাদ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩ | প্রিন্ট

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-২০ জয়ের পর দ্বিতীয় টি-২০তে মাঠে নেমেছিল বাংলাদেশ দল। লক্ষ্যে ছিল প্রথম টি-২০ জয়ের পর দ্বিতীয় টি-২০ জয়ের মধ্য দিয়ে সিরিজ নিজেদের করে নেয়া। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি ভেস্তে যাওয়া সেটি আর সম্ভব হয়নি টাইগারদের সামনে। তবে এখনও সুযোগ শেষ হয়ে যায়নি, তৃতীয় ম্যাচ দিয়ে সিরিজ জিতেই দেশের ফেরার আত্মবিশ্বাস আছে বলে জানিয়েছেন টাইগার লেগ-স্পিনার রিশাদ হোসেন।

ম্যাচ পরিত্যক্ত হওয়ার পর সংবাদ সম্মেলনে এসে রিশাদ বলেন, ‘কোনো আফসোস না রাখাই ভালো। যা কিছু হয়েছে আলহামদুলিল্লাহ। আমরা চেষ্টা করব পরের ম্যাচ জিতে সিরিজটা নিয়ে দেশে ফেরার জন্য। এত বড় একটি সুযোগ পেয়েছি, আমরা ইনশাআল্লাহ চেষ্টা করবো কাজে লাগানোর। আমরা জেতার জন্যই নেমেছিলাম, কিন্তু বৃষ্টি নিয়ে আমাদের কিছু করার নেই।’

আজকের ম্যাচে বাংলাদেশের ফিল্ডাররা দুটি ক্যাচ মিস করেছেন। এ নিয়ে রিশাদের ভাষ্য, ‘এই সিরিজে আমরা কোনো নেগেটিভ চিন্তা করিনি। ক্যাচ মিস হতেই পারে, পরবর্তীতে আর এরকম হবে না ইনশা-আল্লাহ। আমরা নিজেদের প্রসেস অনুযায়ী খেলব, বাকিটা মাঠে দেখা যাবে। মাঠে নামার আগে আমাদের এটা (নিউজিল্যান্ডের যত ভালো ক্রিকেটই খেলুক তার চেয়ে ভালো খেলে জেতার আত্মবিশ্বাস) ছিল। সবার মাথায় ছিল যে আমরা যদি ১০০ কিংবা ১১০ ভাগ দেওয়ার চেষ্টা করি, তাহলে জয় পাব। আমরা চিন্তা করছি যে এই সিরিজটা আমরা দেশে নিয়ে যাব ইনশা-আল্লাহ।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৭ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]