সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এমবাপ্পের গোল, শীর্ষস্থান মজবুত করলো পিএসজি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

এমবাপ্পের গোল, শীর্ষস্থান মজবুত করলো পিএসজি

লিগ ওয়ানে নিজেদের আধিপত্য ধরে রেখেছে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। টানা জয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরো পোক্ত করেছে প্যারিসিয়ানরা।

রোববার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে লসের মুখোমুখি হয়েছিল পিএসজি। যেখানে স্বাগতিকদের মাঠে তাদেরই ২-০ গোলে হারিয়েছে লুইস এনরিকে শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে আধিপত্য ছিল পিএসজিরই। তবে গোল পেতে অপেক্ষা করতে হয়েছে ৩০ মিনিট পর্যন্ত। ব্রাডলি বারকোলা জাল খুঁজে পেলে এগিয়ে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধেও আক্রমণে দাপট দেখালেও গোল পাচ্ছিল না লুইস এনরিকের দল। অবশেষে ৮৯ মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোল জয় নিশ্চিত করে।

এ জয়ে চলতি মৌসুমে দ্বিতীয় স্থানে থাকা নিসের থেকে আট পয়েন্টে এগিয়ে গেছে পিএসজি। ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট পিএসজির। দুইয়ে থাকা নিসের পয়েন্ট ৩৫। এর আগে শনিবার রেনের কাছে নিস হেরে যাওয়ায় আরও পিছিয়ে পড়ে দলটি। এই সুযোগে পয়েন্টের ব্যবধান বাড়িয়ে নিয়েছে পিএসজি।

ম্যাচ জেতায় সন্তুষ্টি প্রকাশ করেছেন পিএসজি কোচ এনরিকে, ‘পুরো ম্যাচের পারফরম্যান্সে আমি খুশি। আমি মনে করি, সবসময়ই আমার দল প্রতিদ্বন্দ্বিতা করে, আজও তার ব্যতিক্রম ছিল না।’

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]