শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইলে কারামুক্ত ৯ কয়েদির মাঝে পুনর্বাসন সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

নড়াইলে কারামুক্ত ৯ কয়েদির মাঝে পুনর্বাসন সামগ্রী বিতরণ

নড়াইলে কারামুক্ত কয়েদি ও মুক্তিপ্রাপ্ত প্রবেশনারদের মাঝে পুনর্বাসন সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১১টায় নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এসব সামগ্রী বিতরণ করা হয়।

নড়াইল জেলা প্রশাসন ও প্রবেশন অফিসারের কার্যালয়ের আয়োজনে অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতি নড়াইলের মাধ্যমে কারামুক্ত কয়েদি ও মুক্তিপ্রাপ্ত প্রবেশনারদের মধ্যে ৫ জন মহিলাকে ৫টি সেলাই মেশিন, ২ জনকে ২টি প্যাডেল ভ্যান এবং ২ জনকে কাঁচামাল ব্যবসার জন্য ১০ হাজার টাকা মূল্যের আলু, রসুন, পেঁয়াজসহ কাঁচামাল সামগ্রী দেওয়া হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাশ্বতী শীল, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রতন কুমার হালদার, জেলা প্রবেশন কর্মকর্তা বাপ্পী কুমার সাহা, শহর সমাজসেবা কর্মকর্তা মো. সুজাউদ্দিন, এপিপি অ্যাডভোকেট সঞ্জীব কুমার বসু, নড়াইল জজকোর্টের আইনজীবী কাজী বশিরুল হক বশিরসহ সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, এনজিও প্রতিনিধি, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নড়াইল শহর সমাজসেবা অফিসার মো. সুজা উদ্দীন জানান, কারামুক্তপ্রাপ্ত ৯ জন ব্যক্তি যেন আর্থিক স্বচ্ছলতার মাধ্যমে পরিবারের সদস্যদের মুখে হাসি ফোটাতে পারে সে লক্ষ্যে পুনর্বাসন সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪১ পূর্বাহ্ণ | বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]