শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেরিডুবির ঘটনায় আরো একটি ট্রাক উদ্ধার

  |   বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪ | প্রিন্ট

মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে ফেরিডুবির ঘটনায় আরো একটি মালবাহী ট্রাক উদ্ধার করেছে উদ্ধারকারী জাহাজ হামজা। এ নিয়ে মোট দুইটি গাড়ি উদ্ধার করা হয়েছে। এছাড়া ডুবে যাওয়া ফেরি রজনীগন্ধাকে উদ্ধারের জন্য উদ্ধারকারী জাহাজ প্রত্যয় ও রুস্তম রওনা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৭টার দিকে পাটুরিয়ার ৫নং ঘাট থেকে আধা কিলোমিটার দূর থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। এর আগে, বিকেল ৪টার দিকে একটি কাভার্ডভ্যান উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কোনো হতাহতের সংবাদ এখন পর্যন্ত পাওয়া যায়নি। এ ঘটনায় ২০ জনকে উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ১৪ জন ফেরির স্টাফ এবং বাকি ছয়জন ডুবে যাওয়া যানবাহনের চালক ও সহযোগী।

এ ঘটনায় জেলা প্রশাসন ও বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ পাঁচ সদস্যবিশিষ্ট দুইটি আলাদা তদন্ত কমিটি গঠন করেছে।

নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোস্তফা কামাল জানান, এ ঘটনার পরপরই উদ্ধার কাজ শুরু হয়। দৌলতদিয়ায় থাকা উদ্ধারকারী জাহাজ হামজা এসে উদ্ধারকাজ শুরু করে। সেইসঙ্গে উদ্ধারকারী জাহাজ প্রত্যয় নারায়ণগঞ্জ থেকে ও রুস্তম মাওয়া থেকে রওনা হয়েছে। এগুলো ঘাটে আসলেই ডুবে যাওয়া ফেরিটি উদ্ধার করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৩৭ অপরাহ্ণ | বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]