বুধবার ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নামছে আর্জেন্টিনা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে নামছে আর্জেন্টিনা

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মতো এক ম্যাচ হাতে রেখেই কনমেবল প্যারিস অলিম্পিক বাছাইয়ের দ্বিতীয় পর্ব নিশ্চিত করে আর্জেন্টিনাও। ব্রাজিল অবশ্য গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচটিতে হেরেছে। এবার আলবিসেলেস্তেদের সামনেও গ্রুপ পর্বের শেষ ম্যাচ। তাদের লক্ষ্য গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া।

শনিবার বাংলাদেশ সময় ভোর ৫টায় উরুগুয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দল। এই ম্যাচে পয়েন্ট হারালেও গ্রুপ চ্যাম্পিয়ন হবার সম্ভাবনা রয়েছে আলবিসেলেস্তেদের। সেক্ষেত্রে প্যারাগুয়েকে হারতে হবে চিলির বিপক্ষে। আর্জেন্টিনা-উরুগুয়ের ম্যাচটি দেখা যাবে ফক্স স্পোর্টস-২ তে এবং অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখা যাবে ফুবোতে।

চলমান প্রাক-অলিম্পিক টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের জন্য চার দল নিশ্চিত হয়েছে। গ্রুপ ‘এ’ থেকে চূড়ান্ত পর্বে জায়গা পেয়েছে ব্রাজিল ও স্বাগতিক ভেনেজুয়েলা। আর গ্রুপ ‘বি’ থেকে জায়গা নিশ্চিত করেছে আর্জেন্টিনা ও প্যারাগুয়ে।

গ্রুপ পর্বে আর্জেন্টিনা প্রথম ম্যাচেই প্যারাগুয়ের বিপক্ষে ড্র করে বড় ধাক্কা খেয়েছিল। এরপর অবশ্য বাকি দুই ম্যাচে সহজ জয় তুলে নিয়ে চূড়ান্ত পর্বে জায়গা নিশ্চিত করে। এবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ উরুগুয়ে, যারা টেবিলের তিনে অবস্থান করছে।

চূড়ান্ত পর্বের ৪টি দলের প্রত্যেকেই ৩টি করে ম্যাচ খেলবে। ৫ ফেব্রুয়ারি ভেনেজুয়েলার ম্যাচ দিয়ে শুরু হবে এই পর্ব। একই দিন মাঠে নামবে সবার আগে চূড়ান্ত পর্বে পা রাখা ব্রাজিল। এই পর্বের সব কটি ম্যাচ শেষে গ্রুপের সেরা দুটি দল পাবে প্যারিস অলিম্পিকের টিকিট।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]