মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বুধবারের লড়াইটি যেন ‘সেমিফাইনাল’

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪ | প্রিন্ট

বুধবারের লড়াইটি যেন ‘সেমিফাইনাল’

দলে আছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদ। তিন সেরা ক্রিকেটারের সঙ্গে মেহেদি হাসান মিরাজ আর সৌম্য সরকারের মিশেলও ঘটেছে। এছাড়া কাইল মায়ার্স ও ডেভিড মিলারের মত অতি কার্যকর অলরাউন্ডারও খেলছেন।

তারপরও সবাই কাগজে কলমে রংপুর রাইডার্সের চেয়ে ফরচুন বরিশালকে পিছিয়ে রাখছেন। ভাবা হচ্ছে কাগজে-কলমের শক্তিতে বরিশালের চেয়ে রংপুর এগিয়ে।

বিষয়টি নিয়ে হেড কোচ মিজানুর রহমান বাবুলের কথায় ফরচুন বরিশাল কিছুতেই রংপুরকে ফেবারিট ধরে নিজেদের আন্ডারডগ মানতে নারাজ। বরং বাবুল মনে করেন দুদলের শক্তি সমান। বরিশাল কোচের আত্মবিশ্বাসী সংলাপ, দুই দলেরই একই মাপের শক্তিমত্তা। ম্যাচটা সেমিফাইনালের মতো। যারা ভালো খেলবে তারাই জিতবে। এখন আর ছোট বড় দল নেই।

বাবুল এমন আশাবাদী হতেই পারেন। কারণ, তার আগামীকালকের প্রতিপক্ষ রংপুর শেষ ৩ ম্যাচের দুটিতে হেরেছে। কুমিল্লা ভিক্টোরয়ান্সের কাছে সোমবার কেয়ালিফায়ার-১ এর ম্যাচে ৬ উইকেটের পরাজয়ের আগে ২০ ফেব্রুয়ারি রাউন্ড রবিন লিগে নিজেদের শেষ ম্যাচে একই দলের কাছে ৬ উইকেটেই হার মেনেছিল সাকিব, সোহানের দল।

তারও আগে গত ১৯ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ফরচুন বরিশালের সাথে ১ উইকেটের কষ্টের জয়টাই শেষ ৩ ম্যাচে শেষ জয় সোহান বাহিনীর।

সেখানে রাউন্ড রবিন লিগের ফিরতি পর্ব আর এলিমিনেটর ম্যাচ ধরলে শেষ তিন ম্যাচে টানা জিতেছে তামিমের দল। কাজেই শেষ তিন ম্যাচের ফলকে মানদণ্ড ধরলে রংপুরের চেয়ে বরিশালই এগিয়ে।

হেড কোচ মিজানুর রহমান বাবুল নিজ দলকে নিয়ে বেশ আশাবাদী। তার আত্মবিশ্বাসী উচ্চারণ, ‘আমরা ভালো মোমেন্টামে আছি। শুরুর দিকে যে অবস্থা ছিল সে তুলনায় দল ভালো অবস্থানে আছে, সবাই ভালো খেলছে।’

মিজানুর রহমান বাবুল বলেন, ‘যারা দল বানায়, সবাই জিততে চায়। আমরাও জিততে চাই।’

Facebook Comments Box
advertisement

Posted ২:২৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]